মঠবাড়িয়াশুক্রবার , ২৩ মার্চ ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

Mathbariaprotidin
মার্চ ২৩, ২০১৮ ১০:১৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় মদিনা আক্তার (৯) ও ইভা আক্তার (৮) নামের দুই শিশুর পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার দাউদখালী ইউনিয়নের গিলাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। মদিনা আক্তার সেন্টু আকনের মেয়ে ও ইভা আক্তার ইউনুচ আকনের মেয়ে। তারা উভয়ই ১৮৪ নং মধ্য গিলাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।
স্থানীয় সূত্রে জনাগেছে, একই বাড়ির তিনটি শিশু পরিবারের সকলের অগোচরে বাড়ির পুকুরে গোসল করতে গিয়ে ঘাট থেকে পা ফসকে পানিতে পড়ে যায়। পরিবারের লোকজন শিশু তিনটিকে না পেয়ে খোঁজাখুঁজির পর এক পর্যায় পুকুর থেকে তাদের উদ্ধার করে। পরে পার্শ্ববর্তী বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশু তিনটিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মদিনা ও ইভা আক্তারকে মৃত ঘোষণা করেন। অন্য শিশু জান্নাতিকে মুমুর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। দুই শিশুর মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে আসে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!