মঠবাড়িয়াবুধবার , ১ জানুয়ারি ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় পাঠ্যপুস্তক উৎসবে শিক্ষার্থীরা হাতে পেল উচ্ছাসের নতুন বই

Mathbariaprotidin
জানুয়ারি ১, ২০২০ ১০:১০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ইংরেজি নতুন বছরের প্রথম দিনেই ২০৬টি সরকারী প্রাথমিক, কেজি স্কুল ৫০টি. ৪৭টিমাধ্যমিক ও ৪৮টি মাদ্রাসার শিক্ষার্থীরা হাতে পেয়েছে নতুন পাঠ্যবই। উপজেলার প্রতিটি বিদ্যালয়ে বই উৎসব করে বিতরণ করা হয় নতুন বই। কোন কোন বিদ্যালয়ে ফুলের মোড়কে বইগুলো সাজিয়ে ছোট ছোট সোনামনিদের হাতে তুলে দেওয়া হয় নতুন বই। বই পেয়ে মহা খুশি বিদ্যালয়গুলোর শিক্ষার্থীরা নতুন বই বুকে চেপে উচ্ছাসিত শিশুরা বাড়ি ফেরে।মঠবাড়িয়া সরকারি হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়, কেএম লতিফ ইনষ্টিটিউশন, উদয়ন মাধ্যমিক বিদ্যালয়, মিরুখালী স্কুল এন্ড কলেজ, ৫৬নং মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়,৬২নং উত্তর ঘোষের টিকিকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়, ৬৬ নং শিংগা সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বই উৎসব অনুষ্ঠিত হয়।এসকল অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ^াস, আ.লীগ সাধারন সম্পাদক আজিজুলহক সেলিম মাতুব্বর, সহসভাপতি আরিফ উল হক, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রিয়াজ আহসান, সাংবাদিক আবদুস সালাম আজাদী, প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান, প্রধান শিক্ষক রুহুল আমিন, নাসির উদ্দিন, অধ্যক্ষ আলমগীর হোসেন খান, প্রধান শিক্ষক মাইনুল ইসলাম, অবিনাস হালদার প্রমুখ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রিপন বিশ^াস জানান, উপজেলার ৩৫১ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৭০ সহস্রাধিক শিক্ষার্থীদের মাঝে নতুন বছরের প্রথম দিনে উৎসব করে বিনা মূল্যে নতুন বই বিতরণ করা হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!