মঠবাড়িয়াসোমবার , ২৯ জানুয়ারি ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় পল্লী বিদ্যুতের মিটার স্থাপনে ঘুষ চাওয়ার অভিযোগ

Mathbariaprotidin
জানুয়ারি ২৯, ২০১৮ ৩:১৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : বসত ঘরে অনুমোদন হওয়া পল্লী বিদ্যুতের একটি মিটার স্থাপনে তিন হাজার টাকা ঘুষ দাবী করেন স্থানীয় এক কর্মকর্তা। মঠবাড়িয়ায় উপজেলার সাফা পল্লী বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রের ইনচার্জ গিয়াস উদ্দিন এ ঘুষ দাবী করেন। এঘটনায় ওই ভুক্তভোগী তুষখালী গ্রামের মাছ ব্যবসায়ী হালিম পেশকার রোববার সকালে স্থানীয় সাংসদ ডা. রুস্তম আলী ফরাজীর কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানাযায়, ব্যবসায়ী হালিম পেশকার এর আবেদনের পর পিরোজপুর পল্লী বিদ্যুৎ মঠবাড়িয়া জোনাল অফিস তার বসত ঘরে একটি মিটার অনুমোদন দিয়ে সাফা পল্লী বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রে পাঠায়। অনুমোদন হওয়া ওই মিটারটি লাগাতে সাফা অফিসের ইনচার্জ গিয়াস উদ্দিন তার কাছে ৩ হাজার টাকা দাবী করেন।
স্থানীয় সাংসাদ ডা. রুস্তম আলী ফরাজী জানান, মিটার লাগাতে ঘুষ দাবী করার অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য জেলা পল্লী বিদ্যুৎ সমিতি  জেনারেল ম্যানেজারকে বলা হয়েছে।
এব্যাপারে পিরোজপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী শংকর কুমার কর এর মুঠোফোনে কয়েকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!