মঙ্গলবার , আগস্ট ৪ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবার বিরুদ্ধে মামলা

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় এবার স্বামীর বিরুদ্ধে নিজ মেয়ে (১৪) কে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন স্ত্রী। উপজেলার ঘোপখালী গ্রামের ওই ধর্ষিতার মা বাদী হয়ে স্বামী সেলিম বেপারী (৫০) নামের লম্পটের বিরুদ্ধে মঠবাড়িয়া মামলাটি দায়ের করেন। পুলিশ গতকাল সোমবার মেয়েটির ডাক্তারী পরীক্ষার জেলা সিভিল সার্জন কার্যালয়ে সম্পন্ন করেছে। ঘটনার পর থেকেই লম্পট সেলিম বেপারী পলাতক রয়েছেন।
মামলা সূত্রে জানাগেছে, উপজেলার ঘোপখালী গ্রামের রব বেপারীর পুত্র ৫ সন্তানের জনক লম্পট সেলিম বেপারী তার নিজের মেয়েকে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। এতে সে রাজি না হয়ে প্রতিবাদ করলে নিজ পিতা মেয়েটির ওপর মানসিক ও শারীরিক নির্যাতন চালান। এক পর্যায়ে চলতি মাসের ৫ জুলাই লম্পট সেলিম মেয়েটির মাকে কৌশলে বাজার করার জন্য পাঠায়।
এরপর একাকী ঘরে পেয়ে নিজ পিতা মেয়েটির মুখ চেপে ধরে জোর পূর্বক ধর্ষণ করেন। পরে বাজার থেকে ফিরে এলে মেয়েটি তার মায়ের কাছে ধর্ষণের ঘটনাটি খুলে বলে। এরপর ধর্ষিতার মা বিষয়টি স্বামীর কাছে জিজ্ঞেস করলে সেলিম বেপারী ক্ষিপ্ত হয়ে বিষয়টি কাউকে জানালে এবং মামলা-মোকদ্দমা করলে ধর্ষিতা, ধর্ষিতার মা, দুই শিশুপুত্রকে খুন-জখম করার হুমকি দেন। পরে স্বামীর অব্যাহত অত্যাচারে অতিষ্ঠ হয়ে আত্মীয়-স্বজনের সাথে আলাপ-আলোচনা করে ঘটনার ১৭ দিন পরে থানায় মামলাটি দায়ের করেন।
ধর্ষিতা মেয়েটি সাংবাদিকদের জানায়, বাবা এর আগেও আমাকে চাকরির কথা বলে চট্টগ্রামে নিয়ে পাষবিক নির্যাতন করে। পরে আমি আত্মহত্যা করার হুমকি দিলে আমার ওপর মানসিক নির্যাতন চালায়।
মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার মেয়েটির ডাক্তারী পরীক্ষা জেলা সিভিল সার্জন কার্যালয়ে সম্পন্ন হয়েছে। আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

Comments

comments

Check Also

“বাংলাদেশ চ্যালেঞ্জ ক্যাম্পেইন” এ শীর্ষ ১০০ জনে মঠবাড়িয়ার – নাঈম মাহমুদ

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ চ্যালেঞ্জ ক্যাম্পেইনের ম্যাপিং কার্যক্রমে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার ৮নং মঠবাড়িয়া পৌরসভার বাসিন্দা …

মঠবাড়িয়ায় বিধবা নারীকে কুপিয়ে জখম ॥ লুটপাটের অভিযোগ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : জমি সংক্রান্ত বিরোধের জেরে পিরোজপুরের মঠবাড়িয়ায় ফুলমতি (৫৫) নামে এক বিধাব …

error: Content is protected !!