মঠবাড়িয়ারবিবার , ১১ মার্চ ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় নারী এনজিও কর্মীকে মারধর : বখাটে আটক

Mathbariaprotidin
মার্চ ১১, ২০১৮ ১২:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উত্যক্তের প্রতিবাদ করায় শনিবার সকালে উপজেলার মিরুখালী বাজারে প্রকাশ্যে এক এনজিও এর নারী কর্মীকে মারধর করেছে হাসান হাওলাদার (৩২)নামে এক বখাটে। এতে ওই এনজিও কর্মী দিপু রানী হাওলাদার (২০) এর হাতের আঙ্গুল ফেঁটে রক্তাক্ত জখম হয়ে। এ ঘটনায় এনজিও কর্মী দিপু বাদী হয়ে অভিযুক্ত হাসানের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে থানা পুলিশ হাসানকে আটক করেছে। হাসান উপজেলার দক্ষিণ মিরুখালী গ্রামের মৃত সেকান্দার আলী হাওলাদারের ছেলে।

থানা ও পরিবার সূত্রে জানায়ায়, উপজেলার নাপিতখালী গ্রামের কৃষক নেপাল চন্দ্র হাওলাদারের মেয়ে দিপু রানী হাওলাদার আশা এনজিওর স্বাস্থ্য প্রকল্পে মাঠকর্মী হিসেবে স্থানীয় মিরুখালী শাখায় কাজ করে আসছিল। ওই কাজে আসা যাওয়ার পথে বখাটে হাসান দীর্ঘদিন ধরে তাকে উত্যাক্ত করে আসছিল। একপর্যায় এর প্রতিকার চেয়ে দিপু স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের জানায়। এতে বখাটে হাসান মেয়েটির ওপর ক্ষিপ্ত হয়ে শনিবার সকালে দিপু বাজারে অফিসিয়াল কাজে গেলে ওই বখাটে মেয়েটিকে সড়কে আটকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করে আহত করে।

এ ঘটনায় মেয়েটি ও তার স্বজনরা থানায় উপস্থিত হয়ে লিখিত অভিযোগ দায়ের করার সময় বখাটে হাসান উল্টো মিথ্যা অভিযোগ দায়েরের জন্য থানায় উপস্থিত হলে পুলিশ অভিযুক্ত বখাটেকে আটক করে।

মিরুখালী ইউপি চেয়ারম্যান আবদুস সোবাহান শরীফ মারধরের বিষযটি নিশ্চিত করে জানান, মেয়েটির পরিবার বিচারের জন্য আমার কাছে আসছিল। আমি তাদের থানায় অভিযোগ দায়েরের পরামর্শ দিয়েছি।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার উপ পরিদর্শক শাহনাজ পারভীন জানান, ভূক্তভোগি মেয়েটি লিখিত অভিযোগ দায়ের করলে অভিযুক্তকে আটক করা হয়ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!