শনিবার , সেপ্টেম্বর ২৬ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় নারী এনজিও কর্মীকে মারধর : বখাটে আটক

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উত্যক্তের প্রতিবাদ করায় শনিবার সকালে উপজেলার মিরুখালী বাজারে প্রকাশ্যে এক এনজিও এর নারী কর্মীকে মারধর করেছে হাসান হাওলাদার (৩২)নামে এক বখাটে। এতে ওই এনজিও কর্মী দিপু রানী হাওলাদার (২০) এর হাতের আঙ্গুল ফেঁটে রক্তাক্ত জখম হয়ে। এ ঘটনায় এনজিও কর্মী দিপু বাদী হয়ে অভিযুক্ত হাসানের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে থানা পুলিশ হাসানকে আটক করেছে। হাসান উপজেলার দক্ষিণ মিরুখালী গ্রামের মৃত সেকান্দার আলী হাওলাদারের ছেলে।

থানা ও পরিবার সূত্রে জানায়ায়, উপজেলার নাপিতখালী গ্রামের কৃষক নেপাল চন্দ্র হাওলাদারের মেয়ে দিপু রানী হাওলাদার আশা এনজিওর স্বাস্থ্য প্রকল্পে মাঠকর্মী হিসেবে স্থানীয় মিরুখালী শাখায় কাজ করে আসছিল। ওই কাজে আসা যাওয়ার পথে বখাটে হাসান দীর্ঘদিন ধরে তাকে উত্যাক্ত করে আসছিল। একপর্যায় এর প্রতিকার চেয়ে দিপু স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের জানায়। এতে বখাটে হাসান মেয়েটির ওপর ক্ষিপ্ত হয়ে শনিবার সকালে দিপু বাজারে অফিসিয়াল কাজে গেলে ওই বখাটে মেয়েটিকে সড়কে আটকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করে আহত করে।

এ ঘটনায় মেয়েটি ও তার স্বজনরা থানায় উপস্থিত হয়ে লিখিত অভিযোগ দায়ের করার সময় বখাটে হাসান উল্টো মিথ্যা অভিযোগ দায়েরের জন্য থানায় উপস্থিত হলে পুলিশ অভিযুক্ত বখাটেকে আটক করে।

মিরুখালী ইউপি চেয়ারম্যান আবদুস সোবাহান শরীফ মারধরের বিষযটি নিশ্চিত করে জানান, মেয়েটির পরিবার বিচারের জন্য আমার কাছে আসছিল। আমি তাদের থানায় অভিযোগ দায়েরের পরামর্শ দিয়েছি।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার উপ পরিদর্শক শাহনাজ পারভীন জানান, ভূক্তভোগি মেয়েটি লিখিত অভিযোগ দায়ের করলে অভিযুক্তকে আটক করা হয়ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়ার রবিউল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!