মঠবাড়িয়াসোমবার , ১১ সেপ্টেম্বর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় নারীকে কুপিয়ে জখম ॥ থানায় মামলা

Mathbariaprotidin
সেপ্টেম্বর ১১, ২০১৭ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত জের ধরে হাওয়া বেগম (২৮) নামের এক নারীকে কুপিয়ে জখম করায় স্বামী হিরু হাওলাদার রবিবার রাতে বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এ মামলায় শাহজাহান শিকদার, মানিকসহ ৪জন, আরও অজ্ঞতনামা তিনজনকে আসামী করা হয়েছে ।
মামলা সূত্রে জানা যায়, বড়শৌলা গ্রামের মৃত হামেজ হাওলাদারে পুত্র হিরু হাওলাদারের সাথে প্রতিবেশি শাহজাহান শিকদার এর বসতবাড়ির সম্পত্তি নিয়ে দীর্ঘ ধরে দুই পক্ষের আদালতে মামলা চলছিল। গত শুক্রবার দুপুরে (৮ সেপ্টেম্বর-২০১৭) প্রতিপক্ষ শাহজাহান ও তার সহযোগি ৬/৭ জন নিয়ে প্রকাশ্যে হিরুর বসতবাড়ির সম্পত্তি দখল করতে যায়। এ সময় স্বামী হিরু বাড়িতে না থাকায় হাওয়া বাধা দিলে তাকে কুপিয়ে গুরুতর জখম করে। তিন সন্তানের জননী হাওয়া বেগম চার দিন ধরে হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে ।
মঠবাড়িয়া থানার ওসি কেএম তারিকুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!