মঠবাড়িয়াসোমবার , ১৩ এপ্রিল ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় নারায়ণগঞ্জ ফেরত করোনা রোগী : ধানিসাফার দুই ওয়ার্ড লকডাউন

Mathbariaprotidin
এপ্রিল ১৩, ২০২০ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রথম করোনা ভাইরাস (কোভিড-১৯) রোগী শনাক্ত হয়েছে। আজ সোমবার বিকেলে পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো. হাসনাত ইউসুফ জাকী বিষয়টি নিশ্চিত করেছেন। সোমবার সন্ধ্যায় এ খবর উপজেলাব্যপী ছড়িয়ে পড়ায় মানুষের মাধ্যে আতঙ্ক বিরাজ করছে।
পিরোজপুর জেলা সিভিল সার্জন ডা. মো. হাসনাত ইউসুফ জাকী জানান, পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ধানিসাফা ইউনিয়নের পাতাকাটা গ্রামে নারায়ণগঞ্জ থেকে গত শুক্রবার বাড়িতে ফিরে জ¦র-সর্দিসহ করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সে ভর্তি হন। পরে ঐ যুবকের নমুনা সংগ্রহ করে বরিশাল মেডিকেলে পরীক্ষার জন্য পাঠানো হলে সোমবার পরীক্ষায় করোনাভাইরাস পজিটিভ আসে। তিনি আরও জানান, বর্তমানে করোনা ভাইরাস শনাক্ত হওয়া ঐ রোগী মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্যা কমপ্লেক্সে আইসোলেশনে চিকিৎসাধীন আছেন এবং বর্তমানে সুস্থ আছেন।
উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রিপন বিশ্বাস জানান, সতর্কতা হিসেবে ওই ইউনিয়নের ৭ ও ৮নং ওয়ার্ডের সকল পরিবারকে লকডাউন করা হয়েছে। এ ছাড়াও নারায়ণগঞ্জ ও ঢাকা থেকে আগত সকল পরিবারকে লকডাউনের আওতায় আনা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!