মঙ্গলবার , জুলাই ৭ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় ধর্ষন মামলা প্রত্যাহারের হুমকি : ধর্ষিতার ঘরে অগ্নি সংযোগ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ধর্ষণ মামলার ১৬ দিন পার হলেও গ্রেপ্তার হয়নি কেই। এদিকে মামলা তুলে নিতে মামলার বাদী (ভিকটিম) কে হুমকি দিয়ে আসছে অভিযুক্ত ধর্ষক সালাম গাজী (৪৫) ও তার সহযোগি সাইফুদ্দিন গাজী (৩৫)। অব্যাহত হুমকির পরেও মামলা তুলে না নেয়ায় সোমবার (২২ জুন) গভীর রাতে ভিকটিমের বসত ঘর ঘেষা রান্না ঘরে অগ্নি সংযোগ করে আসামীরা। পরিবারের সদস্যরা দ্রুত আগুন নেভাতে সক্ষম হলেও রান্না ঘরের বেড়া ও হালকা মালামাল পুড়ে যায়। সালাম গাজী উপজেলার দাউদখালী গ্রামের মৃত. আক্তার গাজীর ছেলে ও সাইফুদ্দিন গাজী মান্নান গাজীর ছেলে।
মামলার বাদী (২৯) জানান, গত ৭ জুন সালাম গাজী ও সাইফুদ্দিন গাজীর বিরুদ্ধে তিনি দুই জন কে আসামী কওে মঠবাড়িয়া থানায় ধর্ষণ মামলা করেন। মামলার ১৬ দিন পার হলেও পুলিশ এখন পর্যন্ত কোন আসামী গ্রেপ্তার করতে পারেনি। ধর্ষক সালাম গাজী প্রতিদিন মামলা তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে হুমকি দিয়ে আসছে। সোমবার গভীর রাতে তার বসত ঘর ঘেষা রান্না ঘরে আগুন ধরিয়ে দেয়। আগুন লেলিহান দেখে আমারা দ্রুত আগুন নেভাতে সক্ষম হই। এতে রান্না ঘরের বেড়া ও হালকা মালামাল পুড়ে যায়। টের না পেলে হয়তো সম্পূর্ণ ঘর পুড়ে যাওয়াসহ মানুষ. ছাগল, হাস-মুগীর ব্যাপক ক্ষতি হতো।
স্থানীয় ইউপি সদস্য মিয়াজী শামীম ও চৌকিদার কুদ্দুস জানান, আগুন লাগার সংবাদ পেয়ে ওই রাতেই ঘটনাস্থলে গিয়াছিলাম। তারা দ্রুত আগুন নেভাতে সক্ষম হয়েছে। তা নাহলে রড় ধরনের ক্ষতি হয়ে যেত।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, আসামী গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। অগ্নি সংযোগের ঘটনায় ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় খালের পানিতে ডুবে প্রতিবন্ধী তরুণের মৃত্যু

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় খালের পানিতে ডুবে সোহেল হাওলাদার (৩২) নামে এক শারিরীক প্রতিবন্ধী …

করোনা : লাশ দাফনকারীদের সুরক্ষা সামগ্রী দিলেন ডা. সুদীপ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনা সংক্রমণে মৃত্যুবরণকারীদের লাশ দাফনে অংশ নেয়াদের নিরাপত্তার জন্য স্বাস্থ্য …

error: Content is protected !!