মঠবাড়িয়াবৃহস্পতিবার , ১০ মে ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ধর্ষণে বাঁধা দেয়ায় মা ও ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে জখম

Mathbariaprotidin
মে ১০, ২০১৮ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ভাইয়ের স্ত্রীকে ধর্ষণে বাঁধা দেয়ায় মা ও সৌদি প্রবাসী ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে জখম করেছে ভাসুর। এ ঘটনায় ভাইয়ের স্ত্রী বাদী হয়ে বুধবার রাতে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত ভাসুর মজিবুর রহমান (৪৫) কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মজিবুর উপজেলার ধানীসাফা গ্রামের আ. রশিদ হাওলাদারের ছেলে।
মামলা সূত্রে জানাগেছে, উপজেলার ধানীসাফা গ্রামের সৌদি প্রবাসীর স্ত্রী শাহিনুর বেগমকে তার ভাসুর মজিবুর রহমান দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় মঙ্গলবার দুপুরে ঘরে একা পেয়ে মজিবুর ঘরে ঢুকে শাহিনুর বেগমকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এসময় প্রবাসীর স্ত্রী ডাকচিৎকার দিলে তার শ্বাশুড়ি রাহেলা বেগম ছুটে আসে। শ্বাশুড়ি ছুটে এলে মজিবুর ধর্ষণ করতে ব্যর্থ হয়ে শাহিনুর বেগম ও শ্বাশুড়ি রাহেলা বেগমকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুত্রবধূ ও শ্বাশুড়িকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ গোলাম ছরোয়ার মামলার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় অভিযুক্ত মজিবুরকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!