মঠবাড়িয়াসোমবার , ৪ জানুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার \ ধর্ষিতার সন্তান প্রসব

আজাদী সালাম
জানুয়ারি ৪, ২০২১ ৪:৪৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ধর্ষণের অভিযোগে রোববার রাতে রাসেল গাজী (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। রাসলে গাজী উপজেলার ঘোষের টিকিকাটা গ্রামের করিম গাজীর ছেলে। এর আগে একই ঘটনার মামলায় রুবেল ও আসাদুল নামে দুই যুবককে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

মামলার তদন্তকারি কর্মকর্তা মঠবাড়িয়া থানার এস আই সজল, গত বছরের ২৬ এপ্রিল সাত মাসের অন্তঃসত্ত¡া ওই যুবতী (১৯) রুবেল ও আসাদুলসহ ৩ জনের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ এনে মঠবাড়িয়া থানায় মামলা করে। এদিকে ওই যুবতী সন্তান প্রসব করলে আদালতের নির্দেশে সিআইডি পুলিশ নবজাতক কন্যা সন্তান, ভিকটিম ও আসামীদ্বয়ের নমুনা পরীক্ষা করলে মিল খুঁজে পায়নি। পরবর্তিতে জিজ্ঞাসাবাদে ওই যুবতী চাচাতো ভগ্নিপতি রাসেল গাজীরও নাম বলে। যে কারনে গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে উপজেলা ঘোষের টিকিকাটা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, গ্রেপ্তারকৃত বাদল গাজীকে সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!