মঠবাড়িয়াবুধবার , ২৮ জুন ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় দুর্বৃত্তদের আগুনে একটি পরিবারের বাঁচার অবলম্বন পুড়ে ছাই

Mathbariaprotidin
জুন ২৮, ২০১৭ ৪:১৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার  : পিরোজপুরের মঠবাড়িয়ায় সোমবার রাতে দুর্বৃত্তদের আগুনে সাদ্দাম হোসেন নামে এক যুবকের জীবিকা নির্বাহের একমাত্র অবলম্বন মাহিন্দ্র আলফা গাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। সাদ্দাম হোসেন পৌর শহরের দক্ষিণ থানাপাড়া এলাকার মৃত সোবাহান মিয়ার ছেলে। এ ঘটনায় মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

ডায়রি সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো সাদ্দাম নিজের মাহিন্দ্র গাড়ি চালিয়ে থানাপাড়ার মাহিন্দ্র স্ট্যান্ডে মাহেন্দ্রটি রেখে ঘুমাতে যান। রাত আড়াইটার দিকে তার মামা বাবুল সরদারের ডাক চিৎকারে তার ঘুম ভেঙে যায়। সাদ্দাম ঘর থেকে বের হয়ে দেখতে পান আগুনের লেলিহান শিখায় তার স্বপ্নের মাহিন্দ্রটি পুড়ছে। পরে স্থানীয়দের চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে। ততক্ষনে মাহিন্দ্রটির অর্ধেকের বেশি অংশ পুড়ে ছাই হয়ে গেছে।

সাদ্দাম হোসেন জানান, কে বা কারা ক্ষতি সাধনের উদ্দেশ্যে পেট্রোল ঢেলে তার মাহিন্দ্রটিতে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। কয়েকটি এনজিও থেকে লোন নিয়ে মাহিন্দ্রটি কিনে তিনি নিজেই মঠবাড়িয়া-ডৌয়াতলা সড়কে যাত্রী নেয়া আনা করতেন। তার পরিবারের ৫ সদস্যের সংসার ওই মাহিন্দ্রটির আয়ের টাকায় চলতো। মাহিন্দ্রটি পুড়ে এখন সে নিঃস্ব হয়ে গেছে। ওই মাহিন্দ্রটি পুনরায় সচল করতে প্রায় দেড় লাখ টাকা খরচ হবে। এতো টাকা সে কোথায় পাবে? আর কীভাবেই বা এনজিও থেকে লোন নেয়া কিস্তির টাকা পরিশোধ করবে?

মঠবাড়িয়া থানার অফিসার-ইন-চার্জ কে এম তারিকুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!