শনিবার , সেপ্টেম্বর ১৯ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় দুই স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে মামলা : গ্রেফতার -৩

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় দুই স্কুল ছাত্রীকে অপহরণ করে ধর্ষনের অভিযোগে বুধবার রাতে ও বৃহস্পতিবার সকালে থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। ওই দুই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে মামলা করলে থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ সোনাখালী গ্রাম থেকে ফুল মিয়ার পুত্র ছগির (২০) ও তার স্ত্রীকে এবং অপরদিকে তাফালবাড়িয়া স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক রবিউল (২৫) কে গ্রেফতার গ্রেফতার করেন।

মামলা সুত্রে যানাযায়, স্থানীয় হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী গত ২৮ অক্টোবর-২০১৭ বিকেলে পৌর শহরের টিএনটি রোর্ডে প্রাইভেট পড়তে আসে। এ সময় পূর্বে ওৎ পেঁতে থাকা ছগির ও তার দলবল ওই স্কুল ছাত্রীকে জোর পূর্বক মোটরসাইকেলে তুলে অপহরন করে। পরে ছগির ওই ছাত্রীকে বাড়িতে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে কয়েকদফা ধর্ষণ করে।

থানা পুলিশ বুধবার রাতে অপহৃতা স্কুল ছাত্রীকে ছগিরের বাড়ি থেকে উদ্ধার করে। স্কুল ছাত্রীর বাবা মামলা দায়েরের পর থানা পুলিশ বৃহস্পতিবার সকালে ধর্ষক ছগির ও তার মাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।

অপরদিকে উপজেলার নলী তুলাতলা নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রীকে বাড়ি থেকে মঙ্গলবার গভীর রাতে প্রতিবেশি কালাম শিকদারের ছেলে রবিউল জোর পূর্বক তুলে নেয়। পরে নিজ ঘরে তুলে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ বৃহস্পতিবার রবিউলকে গ্রেফতার করে।

মঠবাড়িয়া থানা অফিসার ইন-চার্জ কেএম তারিকুল ইসলাম জানান, পৃথক দুটি ধর্ষণের ঘটনায় জড়িত দুই ধর্ষককেই গ্রেফতার করা হয়েছে। এক ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় নকল কীটনাশক উদ্ধার : গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলার বড়মাছুয়া বাজারে তিন কার্টুন ১শ ২০ প্যাকেট নকল ভিরতাকো …

পুত্রবধূকে মারধরের ভিডিও ভাইরাল : থানায় মামলা, শ্বাশুড়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শ^শুর ও শ্বাশুড়ী কতৃক প্রবাসী পুত্রের স্ত্রী তানজিলা বেগম (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!