মঙ্গলবার , সেপ্টেম্বর ২২ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় দুই সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

ইসরাত জাহান মমতাজ : মঠবাড়িয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রোবববার রাতে ও সোমবার দুপুরে  টাকা আত্মসাৎ এবং চেক জালিয়াতি পৃথক দু’টি  মামলার সাজা প্রাপ্ত দুই আসামী  শাহ আলম ফরাজি (৫০) ও আবুল হোসেন (৩৫) কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত শাহ আলম উপজেলার পশ্চিম মিঠাখালী গ্রামের নূর মোহাম্মদ ফরাজি ও আবুল হোসেন উত্তর মিঠাখালী গ্রামের চাঁন মিয়ার পুত্র। আদালত শাহ আলমকে এক বছরের অপর দিকে আবুলকে চার মাসের কারাদন্ডসহ ৫৬ হাজার টাকা অর্থ দন্ডাদেশ দেয়।
থানা সূত্রে জানাগেছে, ২০০৩ সালে উপজেলার পশ্চিম মিঠাখালী গ্রামের ইসমাইল হোসেন জমাদ্দার বাদি হয়ে ৪২ হাজার টাকা আত্মসাতের অভিযোগে শাহ আলম ফরাজির নামে আদালতে মামলা দায়ের করেন। শাহ আলমের অনুপস্থিতিতে টাকা আত্মাতের ঘটনা প্রমানিত হওয়ায় বিজ্ঞ ম্যাজিট্রেট সম্প্রতি এক বছরের দন্ডাদেশ দেয়। আপর দিকে চেক জালিয়াতি মামলার চার মাসের সাজা প্রাপ্ত আসামী আবুল হোসেনকে সোমাবার পৌর শহরের সদর রোড থেকে গ্রেফতার করে। ২০১৪ সালে পিরোজপুর যুগ্ম দায়রা জজ আদালতে জিআর ১১০ মামলায় ৫৬ হাজার টাকা জরিমানা ও চার মাসের দন্ডাদেশ প্রদান করেন।
মঠবাড়িয়া থানার এএসআই মো. আব্দুর রব জানান, গ্রেফতারকৃত শাহ আলমকে আজ সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়। অপর দিকে আবুলকে আগমীকাল মঙ্গলবার আদালতে সোপর্দ করা হবে।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার : ‘স্বাক্ষরতা অর্জন করি, ডিজিটাল বিশ^ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়ায় …

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!