মঠবাড়িয়ারবিবার , ৮ মার্চ ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় দুই মাদক ব্যবসায়ীকে গাঁজা ও গাঁজার গাছসহ গ্রেফতার

Mathbariaprotidin
মার্চ ৮, ২০২০ ৮:৩১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের ৮ নং ওয়ার্ডে রোববার দুপুরে অভিযান চালিয়ে গাঁজার গাছসহ সিদ্দিক হাওলাদার (৩০) ও রিপন হাওলাদার (৩৫) নামে আপন দুই ভাই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মঠবাড়িযা থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে প্রায় আধা কেজি গাঁজা ও চাষ করা গাঁজা গাছ উদ্ধার করা হয়। সিদ্দিক ও রিপন হাওলাদার পৌর শহরের ৮ নং ওয়ার্ডে আবুল কালাম হাওলাদারের ছেলে।

মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আব্দুল হক জানান, রোববার দুপুরে পুলিশ ক্রেতা সেজে গাঁজা কিনতে গেলে পাজা বিক্রেতারা পুরিশের উপস্থিতি বুঝে পুলিশের ওপর হামলা চালায়। এতে পুলিশ কনস্ট্রবল শফিকুল ইসলাম আহত হয়। এসময় গাঁজাসহ সিদ্দিক ও রিপন হাওলাদার নামে দুই ভাইকে গ্রেফতার করা হলেও অন্যরা পলিয়ে যায়। এ হামলায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার ও বাড়ির উঠানের গাঁজা গাছের বাগান থেকে গাঁজা গাছ উদ্ধার করা হয়। এ ঘটনায় মঠবাড়িযা থানায় একটি মামলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!