বৃহস্পতিবার , মার্চ ৪ ২০২১
Breaking News

মঠবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষ : নারীসহ আহত ৬

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় গাভীতে কুমড়া গাছ খাওয়াকে কেন্দ্র করে আপন চাচাতো দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষে দুই মহিলাসহ উভয় পক্ষের ৬ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে উপজেলার বুখইতলা বান্ধবপাড়া গ্রামে। আহতদের সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতরা হল, কলেজ ছাত্র আবুল বাশার , ছোট ভাই ব্যবসায়ী কবির হোসেন , স্ত্রী মাহমুদা বেগম  ও মেয়ে আল্লাদি । অপর পক্ষে খলিলের ভাতিজা মাদ্রাসা ছাত্র ফরিদ ও আফজালের পুত্র সবুজ ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওই গ্রামের মৃত আব্দুস ছত্তার হাওলদার এর পুত্র ও মালয়েশিয়া প্রবাসী ইউসুফ হাওলাদার (৪৫) এর সাথে আপন চাচাতো ভাই রুস্তুম হাওলাদারের পুত্র আব্দুল খলিল (৪০) এর দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে দু’পক্ষের আদালতে মামলাও বিচারাধীন রয়েছে। শুক্রবার বিকেলে ইউসুফের ছোট ভাই ব্যবসায়ী কবির এর গাভী গরুতে খলিলের ছোট ভাই হাবিবের কুমড়া গাছ খাওয়ার অপরাধে ফরিদ, মনির, রুবেল ও সবুজ গরু বেধে বেধরক মারধর করে। এ নিয়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ই¦উসুফের মেয়ে আল্লাদি ছোট ভাই বাশার ও মা মাহমুদা বেগমের আহতের খবর শুনে হাসপাতালে আসার পথে খলিলের ভাই হাবিব ও তার দলবল পুন:রায় পথিমধ্যে আটকিয়ে আল্লাদীকে পিটিয়ে আহত করে এবং তাহার কোলে থাকা ২ বছরের শিশু মিমকে আছাড় দিয়ে রাস্তায় ফেলে দেয়। এদিকে ইউসুফের স্ত্রী মাহমুদা বেগমের অবস্থার অবনতি ঘটলে শনিবার বিকেলে বরিশাল সেবাচিমে পাঠানো হয়।

স্থানীয় ইউপি সদস্য গোলাম মোস্তফা জানান, দ’ুপক্ষের মধ্যে ১৩ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। উভয় পক্ষের মধ্যে একাধিক মামলাও রয়েছে।

মঠবাড়িয়া থানার সেকেন্ড অফিসার এসআই বিপ্লব জানান, গাভীতে গাছ খাওয়ার ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষই থানায় লিখিত অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর গৃহবধু সুখী হত্যা মামলার গ্রেপ্তারকৃত আসামী রিমান্ডে

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর গৃহবধু সুমী ওরফে সুখী (২৫) হত্যা মামলায় প্রেপ্তারকৃত আসামী জালাল …

মঠবাড়িয়ায় ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ২০১৯ সালের হালনাগাদকৃত ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!