মঠবাড়িয়াসোমবার , ১৯ মার্চ ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় দুই ঘরে ডাকাতি : ৪ লাখ টাকার মালামাল লুট

Mathbariaprotidin
মার্চ ১৯, ২০১৮ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার দুর্গাপুর গ্রামে ব্যবসায়ী জাকির হোসেন হাওলাদার ও হিরুল আমীন হাওলাদারের বাড়িতে রোববার রাতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এসময় ডাকাতদল পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল, ল্যাপটবসহ ৪ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
পারিবারিক সূত্রে জানাগেছে, রোববার গভীর রাতে ৮/১০ জনের সংঘবদ্ধ একটি ডাকাতদল প্রথমে ব্যবসায়ী জাকির হোসেন হাওলাদারের ঘরের জানালার গ্রিল ভেঙে ঘরে ঢুকে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে। ওই ঘরে প্রায় দেড় ঘন্টা তান্ডপ চালিয়ে প্রতিবেশি হিরুল আমীনের ঘরের জানালার গ্রিল ভেঙে ঘরে প্রবেশ করে। ওই দুই গৃহকর্তার ঘর হতে নগদ ৩৪ হাজার টাকা, ৬ভরি স্বর্ন, ৯ভরি রোপ্য, ল্যাপটব, মোবাইলসহ চার লাখ টাকার মালামাল লুক করে নিয়ে যায়।
মঠবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম) জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। এ বিষয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষথেকে লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!