মঠবাড়িয়ারবিবার , ২০ সেপ্টেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় দুঃস্থ্য পরিবারের মাঝে চাল বিতরণ ও সচেতনতা প্রশিক্ষণ অনুষ্ঠিত

Nayem Mahmud
সেপ্টেম্বর ২০, ২০২০ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়া বড়মাছুয়া ইউনিয়নের ২২২ টি দুঃস্থ্য পরিবারের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে তিন মাসের ৯০ কেজি করে ভিজিডি কার্ডে চাল বিতরণ করা হয়েছে। আজ রোববার দুপরে বড়মাছুয়া ইউনিয়ন চেয়ারম্যান মো. নাসির উদ্দিন হাওলাদার ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এ চাল বিতরণ করেন। এর আগে পরিষদ সভা কক্ষে দুঃস্থ্য মহিলা উন্নয়ন (ভিজিডি) কর্মসূচির উপকারভোগী মহিলাদের সামাজিক সচেতনতা মূলক আয়বর্ধক বিষয়ে প্রশিক্ষণ দেয়া হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনিকা আক্তার, প্যানেল চেয়ারম্যান মো. কাউয়ূম হাওলাদার, ইউপি সদস্য নজরুল ইসলাম টুকু, হারুন হাওলাদারসহ বিভিন্ন ইউপি সদস্য ও গ্রাম পুলিশবৃন্দ।

প্রশিক্ষণ সভায় ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন হাওলাদার প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন ও সাফল্যের কথা তুলে ধরে বলেন, এ সরকারের আমলে কোন মানুষ না খেয়ে থাকবেনা। দেশে কোন খাদ্য ঘাটতি নেই। তিনি এসময় করোনা পরিস্থিতিতে সকলকে সরকারি আইন মেনে চলার পরামর্শ দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!