মঠবাড়িয়াসোমবার , ১১ জানুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় বড় ধরনের সহিংসতা এড়াতে সম্মেলন স্থগিত করেছে কেন্দ্রীয় আ‘লীগ।। সংবাদ সম্মেলনে এ.কে.এম সেলিম মিঞা

আজাদী সালাম
জানুয়ারি ১১, ২০২১ ১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় দলীয় কোন্দলের জেরে সম্মেলনের পাল্টা-পাল্টি মিছিল-সমাবেশ ও বড় ধরনের সংহিসতা এড়াতে এবং ইউনিয়ন কমিটিগুলো গঠনতন্ত্র অনুযায়ী না হবার কারনে উপজেলা আ‘লীগের সম্মেলন স্থগিত করেছে কেন্দ্রীয় আওয়ামীলীগ। জেলা আ‘লীগের সহ সভাপতি ও গত ৩১ ডিসেম্বর ‘২০ স্থগিত হওয়া সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক একেএম সেলিম মিঞা সোমবার সকালে মঠবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

লিখিত বক্তব্য একেএম সেলিম মিঞা জানান, গত ২৫ ডিসেম্বর‘২০ তারিখে তিনি ঢাকা গেলে সদরঘাট থেকে গাড়ীতে ওঠার সময় ওলি নামে এক যুবকসহ অজ্ঞাত ২/৩ জন কোন রাজনৈতিক নেতার ইঙ্গিতে তার ভিডিও ধারণ করে অশ্লীল বক্তব্য জুড়ে ফেসবুকে প্রচার করে। যা রাজনৈতিক ভাবে তাকে ও দলের ভাবমুর্তি ক্ষুন্ন করে। এব্যপারে তিনি শিঘ্রই আইসিটি ধারায় আইনগত ব্যবস্থা নিবেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, প্রস্তুত কমিটির যুগ্ম আহবায়ক ও পৌর আ‘লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আ‘লীগ নেতা মুক্তিযোদ্ধা সাদিকুর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!