মঠবাড়িয়াসোমবার , ৯ সেপ্টেম্বর ২০১৯
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় তিন সন্তানের জননীর মরদেহ উদ্ধার

Mathbariaprotidin
সেপ্টেম্বর ৯, ২০১৯ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় জোছনা রানী (৩৮) নামে তিন সন্তানের জননীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার সকাল ১১টার দিকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্বার করা হয়েছে। নিহত জোছনা রানী উপজেলার চরকগাছিয়া গ্রামের রিপন শিকদারের স্ত্রী।
নিহত জোছনা রানীর স্বামীর ছোট ভাই সঞ্জয় শিকদার জানান, রোববার রাতে স্বামীর সঙ্গে অভিামান করে জোছনা রানী ঘরে রক্ষিত চালের পোকা নিধনের ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পরলে পরিবারের সদস্যরা তাকে গুরুতর অবস্থায় রাত ৩টার দিকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টার দিকে সে মারা যায়। পরে খবর পেয়ে থানা পুলিশ স্বাস্থ্যকমপ্লেক্স থেকে জোছনা রানীর মরদেহ উদ্ধার করে।
এ বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ বলেন, এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে পাঠানো হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!