মঠবাড়িয়ামঙ্গলবার , ১২ মার্চ ২০১৯
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় তিন সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Mathbariaprotidin
মার্চ ১২, ২০১৯ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সাথী বেগম (৩০) নামের তিন সন্তানের জননীর গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার রাতে উপজেলার আঙ্গুলকাটা গ্রামের দ্বিতীয় স্বামীর বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। নিহত সাথী বেগম উপজেলার বড় মাছুয়া গ্রামের মৃত হাবিবুর রহমানের মেয়ে।
জানাগেছে, নিহত সাথী বেগমের প্রথম সংসারে তিনটি সন্তান রয়েছে। কয়েক মাস পূর্বে মঠবাড়িয়া জামে মসজিদের সামনে খাবার হোটেলে কাজ করার সুবাধে হোটেলের আরেক কর্মচারী জামাল (২৫) এর সাথে সম্পর্কে জড়িয়ে পড়ে। সম্পর্কের সূত্র ধরে সাথী পূর্বের স্বামীকে ছেড়ে জামালকে বিয়ে করে। বিয়ের কয়েক মাস পর জামাল বাড়িতে সাথী বেগমকে ফেলে রেখে ঢাকায় চলে যায়। সোমবার বিকেলে স্থানীয়রা ওই মহিলার গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার জানান, ময়নাতদন্তের জন্য ওই নারীর মরদেহ উদ্ধার করে মঙ্গলবার সকালে জেলা মর্গে প্রেরণ করা হয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!