মঠবাড়িয়াসোমবার , ২৯ জানুয়ারি ২০১৮
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় তিন দিনব্যাপী ৬৬তম বারুণী উৎসব মঙ্গলবার শুরু

Mathbariaprotidin
জানুয়ারি ২৯, ২০১৮ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ার ছোট শিংগা গ্রামের শ্রী শ্রী পরিক্ষীত চাঁদ সেবাশ্রমে তিনদিনব্যাপী ৬৬তম বারুণী উৎসব মঙ্গলবার থেকে শুরু হচ্ছে। হিন্দু ধর্মালম্বী মতুয়া সম্প্রদায়ের ওড়াকান্দি ধামকর্তা ও সাবেক কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান শ্রী সুব্রত চাঁদ সাধু ঠাকুর  এ বারুণী উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। শিক্ষক শ্রী কার্তিক চন্দ্র ঢাকি বারুণী উৎসবের পৌরহিত্য করবেন। সেবাশ্রমের ধামকর্তা সুধন্য ঠাকুরের সভাপতিত্বে অনুষ্ঠানে লক্ষীখালী শ্রীধামের ধামকর্তা মতুয়াচার্য্য শ্রী সাগর চাঁদ সাধু ঠাকুর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বারুণী উৎসবে শুভ অধিবাস, দল আগমন, ভা-ার ঘরে প্রবেশ, হরি কীর্তন, কবি গান, বাউল সংগীত, ধর্মীয় আলোচনাসহ মীন মহোৎসব অনুষ্ঠিত হবে।

তিন দিনের এ বারুণী উৎসবে দেশের প্রত্যন্ত অঞ্চল হতে কয়েক হাজার হিন্দু ধর্মালম্বী মতুয়া সম্প্রদায়ের ভক্তবৃন্দ উৎসব স্থলে সমবেত হবেন। এ উৎসব প্রাঙ্গন ঘিরে মেলা অনুষ্ঠিত হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!