বৃহস্পতিবার , সেপ্টেম্বর ২৪ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় তিন জেলে অপহরণ : মুক্তিপণ দাবি

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় বলেশ্বর নদীতে মাছ ধরতে যাওয়া তিন জেলেকে অপহরন করে মুক্তিপণ দাবি করেছে জলদ্যস্যুরা। রোবরার রাতে মাছ ধরার সময় ওই তিন জেলেকে অপহরণ করার ১৮ ঘন্টা পার হলেও অপহৃত জেলেদের কোন সন্ধান না পাওয়ায় জেলে পল্লীতে কান্নার রোল চলছে এবং আতঙ্ক বিরাজ করছে।

উপজেলার সাপলেজা ইউপি সদস্য মো. আফজাল বেপারী জানান, রোববার দিনগত রাতে স্থানীয় দক্ষিণ খেতাছিড়া গ্রামে ৭/৮জনের জেলে দল ৩টি নৌকায় বলেশ্বরের মাঝের চরের পশ্চিম দিকে মাছ ধরতে যায়। গভীর রাতে জলদস্যু ও বনদস্যুরা নৌকায় হানা দিলে জেলে ফারুকসহ ৩/৪ জন নদীতে লাফিয়ে রক্ষা পেলেও ওই গ্রামের ইয়াকুব কাজীর পুত্র ইউসুফ (৩৫), আকুব আলী কাজীর পুত্র নিজাম (২৫) ও নুর ইসলাম হাওলাদারের পুত্র রেজাউল (২২) কে অপহরণ করে নিয়ে যায়। তিনি আরও জানান, গভীর জঙ্গলে নিয়ে অপহৃতদের মেরে ফেলবে এ ভয়ে দস্যুদের বিরুদ্ধে মুখ খুলতে বা আইনগত ব্যবস্থা নিতে সাহস পাচ্ছে না। গোপনে পরিবারের লোকজন দস্যুদের জন্য বাজার ও নগদ টাকা নিয়ে অপহৃতদের ছাড়িয়ে আনার চেস্টা করছে।
মঠবাড়িয়া থানার ওসি গোলাম সরোয়ার জানান, জেলে অপহরণের খবর মৌখিক ভাবে পেয়েই সোমবার বিকেলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপহৃতদের উদ্ধারে শরনখোলা, পাথরঘাটা থানা পুলিশের সহযোগিতাসহ নদীতে টহলরত কোষ্ট গার্ডকে জানানো হয়েছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়ার রবিউল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!