বুধবার , সেপ্টেম্বর ২৩ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় তিন চোর আটক : চুরির মালামাল উদ্ধার

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়া পৌর শহরের বিভিন্ন দোকানে চুরি করার অভিযোগে তিন চোরকে আটক করে শুক্রবার বিকেলে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আটককৃতরা হলো পার্শ্ববর্তী পাথরঘাটার উপজেলার চরদুয়ানীর পংকজের পুত্র শংকর (২০), মঠবাড়িয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের ইউসুফ আলীর পুত্র আবু বক্কর সিদ্দিক (১৫) ও আব্দুল মালেকের পুত্র রাজু মিয়া (১৫)।

এলাকাবাসী ও থানা সূত্রে জানাগেছে, সম্প্রতি মঠবাড়িয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের ইউসুফ চৌকিদারের দোকান থেকে ১টি ট্যাব ও ৭হাজার টাকা এবং রাসেলের মোবাইলের দোকান থেকে ৭টি মোবাইল, ২টি ট্যাব ও ৪৭হাজার টাকা চুরি হয়। এলাকাবাসী বৃহস্পতিবার সকালে চুরি করার সন্দেহে শংকরকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে এক পর্যায়ে সে চুরির কথা স্বীকার করে। শংকর জানায়, তার সহযোগি আবু বক্কর সিদ্দিক ও রাজু ওই এলাকার ৬/৭টি বাড়িতে সম্প্রতি চুরি করে। এছাড়া আওয়ামী লীগ নেতা ফারুকুজ্জামানের বাসায়ও তারা চুরি করে। শংকরের স্বীকারোক্তি মতে আবু বক্কবর সিদ্দিক ও রাজুকে আটক করা হয়। শংকরের শাশুড়ি পাশ্ববর্তী শরণখোলা উপজেলার রায়েন্দা বাজারে শংকরের ভায়রার বাসা থেকে শুক্রবার দুপুরে রাসেলের দোকান থেকে চুরি যাওয়া ৩টি মোবাইল ও ২টি ট্যাব স্থানীয় কাউন্সিলরের কাছে এনে দেন।

মঠবাড়িয়া থানার এসআই নুর আমিন জানান, আটকৃতদের আওয়ামী লীগ নেতা ফারুকুজ্জামানের বাসার চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার আদালতে সোপর্দ করা হবে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় জমিজমার বিরোধের জেরে বর্গা চাষীর পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় জমিজমা নিয়ে বিরোধের জেরে রিয়াজুল হক ও তার বর্গা চাষী ফারুক ফরাজীর …

মঠবাড়িয়ায় আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

স্টাফ রিপোর্টার : ‘স্বাক্ষরতা অর্জন করি, ডিজিটাল বিশ^ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!