মঠবাড়িয়াবুধবার , ১৩ মে ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ডোবায় যুবকের ভাসমান মরদেহ উদ্ধার

Mathbariaprotidin
মে ১৩, ২০২০ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় মহারাজ হাওলাদার ওরফে মন্নান হাওলাদার (৪৭) নামে এক যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার (১ মে) বেলা ১১টার দিকে ওই যুবকের বাড়ির সামনে ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ওই যুবক উপজেলার টিকিকাটা ইউনিয়নের সূর্যমনি গ্রামের মৃত: আবু সায়েদ হাওলাদারের ছেলে।
পরিবার সূত্রে জানা গেছে, ওই যুবক মঙ্গলবার (১২ মে) দুপুরে বাড়ির সামনের মাঠে কাজ করার কথা বলে ঘর থেকে বের হন। তিনি রোজা থাকলেও ইফতারির সময়ও বাড়ি ফিরেনি। রাতে তাকে পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজা-খুজি করলেও তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি। সকালে স্থাণীয় কৃষকরা ওই বাড়ির সামনের মাঠে একটি ডোবায় তার মরদেহ ভাসতে দেখে পরিবারকে খবর দেয়।
মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদুজ্জামান জানান, ওই যুবক গত মঙ্গলবার (১২ মে) দুপুর থেকে নিঁখোজ ছিলেন বুধবার (১৩মে)স্থাণীয়রা তার মরদেহ বাড়ির সামনের একটি ডোবায় ভাসতে দেখে পরিবারকে জানালে তারা আমাদের (থানা পুলিশ) কে জানান। মহারাজ হাওলাদার ওরফে মন্নান হাওলাদার মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের পর তার মৃত্যের কারন নিশ্চিত হওয়া যাবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!