মঠবাড়িয়ারবিবার , ২২ অক্টোবর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ডাকাত আতঙ্কের গুজবে কান না দেয়া আহ্বান

Mathbariaprotidin
অক্টোবর ২২, ২০১৭ ১১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় ডাকাত আতঙ্ক গুজবে কান না দেয়া ও পরিস্থিতি সভাবিক রাখার বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভা কক্ষে রবিবার সন্ধ্যায় উপজেলা চেয়ারম্য আশরাফুর রহমানের সভাপতিত্বে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় গত দ’ুদিন রাতে মঠবাড়িয়া পৌর শহরসহ ১১ ইউনিয়নে ডাকাত আতঙ্ক ছড়িয়ে পরলে মসজিদে মসজিদে মাইকিং করা হয়। এ ঘটনায় সাধারণ মানুষ আতঙ্কিত হয়। বিষয়টি সম্পূর্ণ গুজ ও একটি মহল সরকারের ভাবমুর্তি নষ্ট করার জন্য গুজব ছড়াচ্ছে। তাই সভায় সকলের প্রতি ডাকাত আতঙ্কের গুজবে কান না দেয়া আহ্বান জানিয়ে প্রতি ওয়ার্ডে আওয়ামী লীগের ্উদ্যোগে সচেতনতামূলক সভা করার সিদ্ধান্ত গৃহিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান বাদশা, অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম, মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আজীম-উল-হক, মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, এমাদুল হক খান, এ্যাড. মজিবর মুন্সী, বনিক সমিতির সভাপতি শামসুল আলম, মঠবাড়িয়া কল্যান সমিতির সাবেক সভাপতি আনসার উদ্দিন, মুক্তিযোদ্ধা ফারুকুজ্জামান, প্রেস ক্লাবের সভাপতি আব্দুস সালাম আজাদী, উপজেলা জাতীয় পার্ট্রির সভাপতি নাজমুল আহসান কবির, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খলিলুর রহমান আকন, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি হেমায়েত উদ্দিন, বনিক সমিতি সাধারণ সম্পাদক শামসুল আহসান খোকা, নাগরিক কমিটির সদস্য সচিব নূর হোসাইন মোল্লা, কাউন্সিলর শফিকুর রহমান, আওয়ামী লীগ নেতা হারুন-অর-রশিদ, রফিকুল ইসলাম রিপন মাতুব্বর, ঈমাম সমিতির সভাপতি মাওঃ রুহুল আমিন, সাংবাদিক মিজানুর রহমান মিজু, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জুলহাস শাহিন, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মোঃ আলাউদ্দিন আল আজাদ, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফু রহমান সিফাত, সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান নিজাম, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজা, ঢাকাস্থ ছাত্র কল্যাণ সমিতির সহ-সভাপতি জাসেম আলম, সাংবাদিক জুলফিকার আমীন সোহেল প্রমুখ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!