মঠবাড়িয়াবুধবার , ১৪ জুন ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ডাকাতের হামলায় পুলিশসহ আহত ২ ॥ গ্রেফতার-২

Mathbariaprotidin
জুন ১৪, ২০১৭ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ বুধবার দুপুরে উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামে অভিযান চালিয়ে পৃথক দুটি ডাকাতি ও অস্ত্র মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী মিজান সর্দার (৪০) ও তার সহযোগী চাচা মাসুদ সর্দার(৪৫) কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মিজান সর্দার ডাকাত পল্লী নামে খ্যাত উপজেলার খায়ের ঘটিচোরা গ্রামের লাল মিয়া সর্দারের ছেলে ও মাসুদ একই গ্রামের মোস্তফা সর্দারের ছেলে।

থানা পুলিশ ও প্রতক্ষদর্শী সূত্রে জানাযায়,  গোপন সংবাদের ভিত্তিতে ডাকাত মিজানের বাড়িতে বুধবার দুপুর ১২টার দিকে পুলিশের ৭ সদস্যের একটি দল ঘেরাও করে অভিযান চালিয়ে সুকৌশলে মিজানকে গ্রেফতার করে। গ্রেফতারের পর ডাকাত মিজানের দুর-সম্পর্কের চাচা মাসুদ দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে মিজানকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে এএসআই আব্বাস ও স্থানীয় বাসিন্দা হাসান (২২) আহত হয়। এসময় আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এদিকে পুলিশের সাথে ধস্তাধস্তিতে মিজান ও মাসুদ গুরুতর আহত হয়। আহত ডাকাত মিজান ও মাসুদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, পুলিশের কাজে বাধা, ধারালো অস্ত্র দিয়ে আক্রমন ও জনমনে ত্রাশ সৃষ্টির অভিযোগে মিজান ও মাসুদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং ডাকাতিতে ব্যবহৃত দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে।

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!