Thursday , June 4 2020
সর্বশেষ খবর:

মঠবাড়িয়ায় ট্রাক চাপায় স্কুল ছাত্রের মৃত্যু

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ট্রাক চাপায় মটর সাইকেল আরোহী আরমান (১৬) নামের এক ১০ম শ্রেণির স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে মঠবাড়িয়া‐ চরখালী সড়কের তুষখালী ইউনিয়ন পরিষদের সম্মুখে এ দুর্ঘটনা ঘটে। নিহত আরমান পার্শবর্তী ভা-ারিয়ার হরিণপালা গ্রামের মো. আফজাল হাওলাদারের ছেলে ও মঠবাড়িয়া উপজেলার তুষখালী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানাগেছে, মঠবাড়িয়া থেকে শুক্রবার সকালে আরমান তার চাচা হানিফ হাওলাদারকে সাথে নিয়ে মটর সাইকেল যোগে বাড়ি ফিরছিল। এসময় উল্টো দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৬২৯২২) মটর সাইকেলটিকে চাপা দেয়। এতে আরমান ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলে মারা যায়। এ সময় সাথে থাকা নিহত আরমানের চাচা হানিফ হাওলাদার গুরুতর আহত হয়। ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেলে স্থানীয়রা ট্রাকাটিকে আটক করে।
এ ঘটনায় মঠবাড়িয়া থানার ওসি এম.আর. শওকত আনোয়ার জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও ট্রাকটিকে জব্দ করা হয়েছে। ট্রাক চালকের বিরুদ্ধে আইনি ব্যাবস্থা নেওয়া হবে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড়ে ভেঙে পড়া ঘর নির্মাণ করে দিল সেনাবাহিনী

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় আম্ফানে অসহায় আলমগীর হাওলাদার (৫০) এর ভেঙে পড়া ঘর …

মঠবাড়িয়ায় বিএনপি নেতার উপহার খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : বিএনপি‘র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের নির্দেশে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা বিএনপি‘র প্রচার …

error: Content is protected !!