বৃহস্পতিবার , সেপ্টেম্বর ২৪ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির দায়ে ভ্রাম্যমান আদালতে ডিলারের অর্থদণ্ড

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির দায়ে ডিলার আব্দুল্লাহ এন্টার প্রাইজের সত্ত্বাধিকারী জাহাঙ্গীর হেসেনকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১৩ মে) সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী মেজিষ্ট্রেটের ভ্রাম্যমান আদালতে হাজির করলে ডিলার জাহাঙ্গীর কালোবাজারে চিনি বিক্রির দায় স্বীকার করায় এ অর্থ দণ্ডাদেশ প্রদান করা হয়।
জানাগেছে, মঠবাড়িয়ায় টিসিবির ডিলার জাহাঙ্গীর সরকারি টিসিবির পণ্য খোলাবাজারে বিক্রি না করে কালোবাজারে বিক্রি করে আসছিলেন এমন অভিযোগ রয়েছে অনেকেরই। বুধবার রাতে পৌরশহরের মিরুখালী রোডের ট্যাম্পুস্টানের নিজাম স্টোর ও মিরাজ স্টোর নামে দুই দোকন থেকে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির ৪০কেজি চিনি আটক করে পুলিশ। পরে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ^াস ভ্রাম্যমান এ আদালত বসান।
উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ^াস জানান, দেশের এ দুর্যোগময় মহুর্তে টিসিবির পণ্য নিয়ম বহির্ভুত ভাবে কালোবাজারে বিক্রির দায়ে দুর্যোগ ব্যবস্থাপনা আইনের ২০১২ এর ৩৯ ধারায় ডিলার জাহাঙ্গীরকে ২০হাজার টাকা অর্থ দণ্ডাদেশ প্রদান করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ওই ডিলারের ডিলারশিপ বাতিলের জন্য সংশ্লিষ্ট দফতরে সুপারিশ করা হবে বলেও তিনি জানান।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়ার রবিউল ইসলাম …

error: Content is protected !!