রবিবার , সেপ্টেম্বর ২০ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় জমি নিয়ে বিরোধে স্কুল ছাত্রী ও তার মাকে কুপিয়ে জখম, শ্লীলতাহানী

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রী হাফিজা আক্তার (১৫) ও তার মা রহিমা বেগম (৬০)কে লোহার রড ও ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। তার গত দুই দিন ধরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। শুক্রবার বিকেলে এঘটনা ঘটে। উপজেলার দেবীপুর গ্রামের শিক্ষার্থীর বাবা বেলায়েত বাদী হয়ে এজাহার নামীয় ৬ ও অজ্ঞাত ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন।
থানা ও প্রতক্ষদর্শী সূত্রে জানাগেছে, উপজেলার দেবীপুর গ্রামের ক্ষুদ্র্র ব্যবসায়ী বেলায়েত হোসেনের সাথে একই বাড়ির ছালাম সরদারের জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে গতকাল শুক্রবার বিকেলে প্রতিপক্ষ ছালাম ও তার পুত্র ছলেমানের নেতৃত্বে ভাড়া করা ৮/১০ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে বেলায়েতের পরিবারের ওপর হামলা চালিয়ে পরিবারের সদস্যদের আহত করে নগদ টাকা ও মালামাল লুট করে নেয়। এসময় হামলাকারিরা মা ও মেয়ের শ্লীলতাহানি ঘটায়।
মঠবাড়িয়া থানার ইনন্সেপেক্টর (তদন্ত) মাজহারুল আমীন (বিপিএম) মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

 

Comments

comments

Check Also

ক্যান্সারে আক্রান্ত রোগীকে মানব কল্যাণ ঐক্য পরিষদের চিকিৎসা সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে ক্যান্সারে …

গভীর রাতে গোয়াল ঘরে দুর্বৃত্তের দেয়া আগুনে গরুসহ গোয়াল ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া ভেচকী গ্রামে রোববার রাতে দুর্বৃত্তের দেয়া আগুনে গরু ব্যবসায়ী আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!