রবিবার , জানুয়ারি ১৭ ২০২১
Breaking News

মঠবাড়িয়ায় জমি দখলের ঘটনায় মামলা ॥ গ্রেপ্তার-২

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় শালিস ব্যবস্থা অমান্য করে জমি দখলের চেষ্টা ও গাছ কাঁটার ঘটনায় ঘটনাস্থল থেকে নুর হোসেন (৩০), হাবিবুর রহমান (২৪) নামে দুজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত নুর হোসেন উপজেলার উত্তর মিরুখালী গ্রামের মজিবর রহমানের ছেলে ও হাবিবুর রহমান পাশর্^বর্তী তালতলী উপজেলার গেন্ডামারা গ্রামের ইউসুব আকনের ছেলে।

এ ঘটনায় শনিবার রাতে উপজেলা গিলাবাদ গ্রামের মৃত. লক্ষী কান্ত মালাকারের ছেলে অনিল মালাকার বাদি হয়ে নুর হোসেন (৩০) কে প্রধান আসামী দিয়ে ৫ জন নামীয় ও অজ্ঞাত আরও ২০ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় এ মামলা করেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলা গিলাবাদ গ্রামের অনিল মালাকারের সাথে প্রতিবেশী সিদ্দিকুর রহমানের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এ ঘটনায় স্থানীয়ভাবে একাধিক শালিস বৈঠকও হয়। সব কিছু উপেক্ষা করে শনিবার বিকেলে সিদ্দিক তার ভাড়াটিয়া বাহিনী অনিল মালাকারের জমি দখলের চেষ্টা চালায় ও বিভিন্ন প্রজাতির ৪০ হাজার টাকার গাছ কেঁটে ফেলে।

মামলালার তদন্তকারি কর্তকর্তা মঠবাড়িয়া থানার এস.আই জাফর জানান, গ্রেপ্তারকৃত দুজনকে রোববার আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার পিসিআর ল্যাব উদ্বোধন

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস (কোভিট-১৯) নমুনা সংগ্রহ করে দিনের মধ্যেই …

মঠবাড়িয়ায় মসজিদ ও মাদ্রাসা মাঠের মাটি কেঁটে নিল এক ভূমিদস্যু ॥ থানায় জিডি

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ছোট শৌলা শাহাদাৎ হোসেন দাখিল মাদ্রাসা ও স্থানীয় জামে মসজিদ …

error: Content is protected !!