মঠবাড়িয়াবুধবার , ২৫ মার্চ ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় জমিজমা নিয়ে বিরোধে দুই নারীকে পিটিয়ে জখম

Mathbariaprotidin
মার্চ ২৫, ২০২০ ১০:৫৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় বুধবার সকালে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দুই নারীকে শ্লীলতাহানি ও মারধর করেছে প্রতিপক্ষ ও তার দলবল। আহত ওই দুই নারীকে স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

আহতদের সূত্রে জানা যায়, উপজেলার পশ্চিম পাতাকাটা গ্রামের মৃত ছয়জদ্দিন মৃধার পুত্র দরিদ্র মোঃ সাইদুর রহমান ঢাকায় থাকায় তার পৈতৃক বসতঘর ও জমি জবরদখল নিয়ে একই বাড়ির মৃত লাল মিয়ার পুত্র আলতাফ মৃধার সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। দুই পক্ষের মধ্যে এ নিয়ে আদালতে মামলা ও একাধিক সালিশ বৈঠক চলমান। এর জের ধরে বুধবার সকালে সাইদুরের পুত্রবধূ শান্তা রহমান ও চাচাত ভাই সোনা মৃধার মেয়ে মারুফার সাথে প্রতিপক্ষ আলতাফের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে আলতাফ ও  তার বোন হোসনেয়ারা এবং বোনের প্রবাসী জামাই অলি মিলে দুই নারীকে প্রকাশ্যে টেনেহিঁচড়ে শ্লীলতাহানি করে এবং পূর্বপরিকল্পিতভাবে লাঠি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে মোবাইল ও কানের স্বর্ণ ছিনিয়ে নেয়।

গৃহকর্তা সাইদুর জানান, সম্প্রতি আদালত হতে জবরদখলকারী আলতাফ জামিনে এসে তাদেরকে নানা রকমের হুমকিসহ তার লোকজনকে পিটিয়ে আহত করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান মিলু বলেন, বিষয়টি মৌখিকভাবে শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!