মঙ্গলবার , নভেম্বর ২৪ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় জমিজমার বিরোধের জেরে বর্গা চাষীর পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় জমিজমা নিয়ে বিরোধের জেরে রিয়াজুল হক ও তার বর্গা চাষী ফারুক ফরাজীর ওপর প্রতিপক্ষরা হামলা চালিয়ে বর্গা চাষী ফারুক ফরাজীর ডান পা পিটিয়ে ভেঙ্গে দেয়। মঙ্গলবার সকালে উপজেলার বকশির ঘটিচোরা গ্রামে বর্গা চাষী ফারুক ফরাজী জমি চাষ করতে গেলে এ হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আহত ফারুক ফরাজীকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার্ড করে ও রিয়াজুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেরে দেয়।
এ ঘটনায় রিয়াজুল হক বাদি হয়ে বুধবার দুপুরে মঠবাড়িয়ায় থানায় সাবেক ইপি মেম্বর জাহাঙ্গীর আলম এর ছেলে সোহেল রানাসহ ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।
আহত রিয়াজুল হক উপজেলার বকশির ঘটিচোরা গ্রামের মৃত্যু: আঃ ওয়াহেদ মিয়ার ছেলে ও ফারুক ফরাজী একই এলাকার মৃত্যু: রশিদ ফরাজীর ছেলে।
মামলাসুত্রে জানাগেছে, রিয়াজুল হক এর সাথে প্রতিবেশী সাবেক ইপি মেম্বর জাহাঙ্গীর আলম এর ছেলে সোহেল রানা গংদের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিনের বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে বর্গা চাষী ফারুক ফরাজী রিরোধীয় জমিতে চাষ করতে গেলে সেহেল রানা ও প্রতিবেশী মৃত্যু: সোনা মিয়র ছেলে ফজলুল হক সহ আসামীরা দেশীয় অস্ত্র নিয়ে বাধা দিলে ওই জমির পৈতৃত ভোগদখলী মালিক রিয়াজুল প্রতিবাদ করে। এ সময় আসামীরা তার ওপর হামলা চালালে বর্গ চাষী ফারুক ফরাজী রিয়াজুলকে বাচাতে এগিয়ে আসলে আসামীরা তাকে লোহার রড দিয়ে পিটিয়ে ডান পা ভেঙ্গে দেয়। এ সময় তাদের ডাক চিৎকারে প্রতিবেশীরা এ গিয়ে আসলে আসামীরা প্রান নাশের হুমকি দিয়ে ঘটনা স্থল থেকে চলে য়ায়। হামলায় আহত বগার্ চাষী ফারুক ফরাজী বর্তমানে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ,মো.মাসমুদুজ্জামান মামলার সত্যতা নিশ্চিত করে জানান এ ঘটনায় আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মাথার খুলিবিহীন শিশুর জন্ম

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সৌদি প্রবাসী হাসপাতালে মাথার খুলি বিহীন একটি শিশু জন্ম হয়েছে। উপজেলার …

মঠবাড়িয়ায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে গ্রামবাসির মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় কথিত রাজাকার আজিজ খা (৭২) ও তার দোষর মো. নুরুল …

error: Content is protected !!