মঠবাড়িয়ামঙ্গলবার , ৭ নভেম্বর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ছোট ভায়ের হত্যা মামলায় বড়ভাই ও তার স্ত্রী গ্রেফতার

Mathbariaprotidin
নভেম্বর ৭, ২০১৭ ১১:৪০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : মঠবাড়িয়ার চাঞ্চল্যকর কৃষক ইউনুস সিকদার হত্যা ও প্রতারণা মামলায় বড় ভাই আনেচ সিকদার (৬৫) ও তার স্ত্রী লাইলী বেগম (৫৮) কে মঙ্গলবার বিকেলে নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ । আনেচ সিকদার দেবীপুর গ্রামের মৃত. গোলাম আলী সিকদারের ছেলে।
থানা সূত্রে জানা যায়, দেবীপুর গ্রামের মৃত. গোলাম আলীর ছোট ছেলে ইউনুস সিকদারের সাথে বড় ভাই আনেচ সিকদারের পৈত্রিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ জের ধরে দুই ভাইয়ের মধ্যে আদালতে একাধিক মামলাও রয়েছে। ওই জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ৪ সেপ্টেম্বর -২০১৫ আনেচ ও তার ছেলে, জামাইসহ ছাট ভাই ইউনুসকে মারধর করে হাত-পা ভেঙ্গে দেয়। ইউনুস সিকদারকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অস্থার অবনতি দেখে কর্তব্যরত ডাক্তার বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠান। সেখান থেকে চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করেন। অর্থাভাবে চিকিৎসার না নিয়ে বাড়িতে ফিরে আসলে ২৪ অক্টোবর ইউনুস মারা যায়। এ বিষয়ে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এছাড়াও আনেচ সিকদারের বিরুদ্ধে নিহতের স্ত্রী লিলি বেগমের দায়ের করা একটি ভুয়া দলিলের প্রতারণা মামলায় ওয়ারেন্ট রয়েছে।
মঠবাড়িয়া থানার ওসি কেএম তারিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আনেচের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় হত্যা ও প্রতারণা মামলায় গ্রেফতার করা হয়েছে। বুধবার আনেচ সিকদার ও তার স্ত্রী লাইলী বেগমকে আদালতে সোপর্দ করা হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!