বৃহস্পতিবার , জানুয়ারি ২১ ২০২১
Breaking News

মঠবাড়িয়ায় ছোট ভাইয়ের স্ত্রীকে এক বছর ধরে ধর্ষণ ॥ ২ ভাসুরের বিরুদ্ধে মামলা

পিরোজপুরের মঠবাড়িয়ায় ছোট ভাইয়ের স্ত্রী (১৯) কে ধর্ষণের অভিযোগে মঠবাড়িয়া থানায় মামলা হয়েছে। শনিবার বিকেলে নির্যাতিতা ওই গৃহবধূ বাদী হয়ে তার দুই ভাসুর হাসান (২৭) ও রুবেল (২৪) এর বিরুদ্ধে এ মামলাটি দায়ের করেন। নির্যাতিতা গৃহবধূঁর ডাক্তারী পরীক্ষার রোববার পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয় সম্পন্ন হয়েছে। অভিযুক্ত ধর্ষকরা হলো-উপজেলার ভেচকি গ্রামের হারুণ খানের ছেলে।

মামলা ও স্থানীয় সূত্রে এক বছর আগে উপজেলার ভেচকি গ্রামের সোহেল (২২) নামে এক যুবকের সাথে ওই গৃহবধূঁর বিয়ে হয়। বিয়ের কয়েকদিন পর স্বামী সোহেল ঘরে না থাকার সুযোগে তার বড় ভাসুর হাসান বাসায় একা পেয়ে তাকে ধর্ষণ করে। বিষয়টি লোকলজ্জার ভয়ে সে গোপন রাখে। এর কিছুদিন পর তার মেজো ভাসুর রুবেলও একই ভাবে ধর্ষণ করে।
প্রেমের সম্পর্কের কারনে বড় দু‘ভাইয়ের আগে ছোট ভাই সোহেল আগে বিয়ে করে। দুই ভাসুরের নিপীড়নের মাত্রা অতিরিক্ত বেড়ে যাওয়ায় সে বিষয়টি প্রথমে তার নানাকে জানায়। এরপর পরিবারের সঙ্গে আলোচনা করে শনিবার মামলা করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ওসি মাসুদুজ্জামান মামলার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। নির্যাতিতা গৃহবধূঁর ডাক্তারী পরীক্ষার রোববার পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয় সম্পন্ন হয়েছে।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার পিসিআর ল্যাব উদ্বোধন

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস (কোভিট-১৯) নমুনা সংগ্রহ করে দিনের মধ্যেই …

মঠবাড়িয়ায় মসজিদ ও মাদ্রাসা মাঠের মাটি কেঁটে নিল এক ভূমিদস্যু ॥ থানায় জিডি

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ছোট শৌলা শাহাদাৎ হোসেন দাখিল মাদ্রাসা ও স্থানীয় জামে মসজিদ …

error: Content is protected !!