মঠবাড়িয়ারবিবার , ২৭ সেপ্টেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ছোট ভাইয়ের স্ত্রীকে এক বছর ধরে ধর্ষণ ॥ ২ ভাসুরের বিরুদ্ধে মামলা

Nayem Mahmud
সেপ্টেম্বর ২৭, ২০২০ ৭:৫২ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুরের মঠবাড়িয়ায় ছোট ভাইয়ের স্ত্রী (১৯) কে ধর্ষণের অভিযোগে মঠবাড়িয়া থানায় মামলা হয়েছে। শনিবার বিকেলে নির্যাতিতা ওই গৃহবধূ বাদী হয়ে তার দুই ভাসুর হাসান (২৭) ও রুবেল (২৪) এর বিরুদ্ধে এ মামলাটি দায়ের করেন। নির্যাতিতা গৃহবধূঁর ডাক্তারী পরীক্ষার রোববার পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয় সম্পন্ন হয়েছে। অভিযুক্ত ধর্ষকরা হলো-উপজেলার ভেচকি গ্রামের হারুণ খানের ছেলে।

মামলা ও স্থানীয় সূত্রে এক বছর আগে উপজেলার ভেচকি গ্রামের সোহেল (২২) নামে এক যুবকের সাথে ওই গৃহবধূঁর বিয়ে হয়। বিয়ের কয়েকদিন পর স্বামী সোহেল ঘরে না থাকার সুযোগে তার বড় ভাসুর হাসান বাসায় একা পেয়ে তাকে ধর্ষণ করে। বিষয়টি লোকলজ্জার ভয়ে সে গোপন রাখে। এর কিছুদিন পর তার মেজো ভাসুর রুবেলও একই ভাবে ধর্ষণ করে।
প্রেমের সম্পর্কের কারনে বড় দু‘ভাইয়ের আগে ছোট ভাই সোহেল আগে বিয়ে করে। দুই ভাসুরের নিপীড়নের মাত্রা অতিরিক্ত বেড়ে যাওয়ায় সে বিষয়টি প্রথমে তার নানাকে জানায়। এরপর পরিবারের সঙ্গে আলোচনা করে শনিবার মামলা করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ওসি মাসুদুজ্জামান মামলার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। নির্যাতিতা গৃহবধূঁর ডাক্তারী পরীক্ষার রোববার পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয় সম্পন্ন হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!