মঠবাড়িয়ামঙ্গলবার , ৭ নভেম্বর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ছিনতাইয়ের ঘটনায় স্বাস্থ্য সহকারীর পুত্র নুসরাত গ্রেফতার

Mathbariaprotidin
নভেম্বর ৭, ২০১৭ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া কে, এম লতীফ সুপার মার্কেট থেকে গতকাল সোমবার রাতে থানার ওসি কেএম তারিকুল ইসলাম ছিনতাইয়ের ঘটনায় নুসরাত শাহী (৩৫) নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করেন। এ ঘটনায় সোমবার বিকেলে দক্ষিণ বন্দর হাসপাতাল এলাকার আমির হোসেনের পুত্র শামীম হাসান বাদী হয়ে নুসরাত ও অজ্ঞাতনামা ১জনকে আসামী করে মামলা দায়ের করেন। নুসরাত শাহী মঠবাড়িয়া উপজেলা জাতীয় পার্টির (এরশাদ) সভাপতি নাজমুল আহসান কবীর ও স্বাস্থ্য সহকারী চৌধূরী ফাতিমা কবিরের বড় পুত্র।



মামলা সূত্রে জানা গেছে : গত ৫ নভেম্বর সন্ধ্যায় দক্ষিণ বন্দর হাসপাতাল রোডের বাসায় ফেরার পথে শামীম হাসানকে নুসরাত ও তার সহযোগি মটরসাইকেলে পথ রোধ করে মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে  পালিয়ে যায়। এঘটনায় সোমবার বিকেলে শামীম বাদী হয়ে মামলা করলে ওই রাতেই কে, এম লতীফ সুপার মার্কেট থেকে নুসরাত শাহীকে ওসি নিজেই গ্রেফতার করেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম জানান, কিছু দিন ধরে সংবাদ আসছিল নুসরাত ছিনতাই করে বেড়াচ্ছে। তিনি আরও জানান নুসরাত চিহ্নিত  ছিনতাইকারী।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!