শুক্রবার , নভেম্বর ২৭ ২০২০
Breaking News

ছাত্রলীগ নেতার কব্জি কাটার মামলার প্রধান আসামীসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় পৌর ছাত্রলীগ নেতা শুভ শীলের (১৮) কব্জি কেটে  বিচ্ছিন্ন করার চাঞ্চল্যকর মামলার প্রধান আসামী ছাত্র লীগ নেতা মো. শাকিল আহম্মেদ সাদি (২৫) ও তানভির মল্লিককে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার (২৬ আগষ্ট) সকাল ১১টায় মঠবাড়িয়া থানার অফিসার ইন চার্জ আ.জ.ম মাসুদুজ্জামান  এক সংবাদ সম্মেলনের মাধ্যমে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত সাকিল আহম্মেদ সাদি উপজেলার মাছুয়া গ্রামের মো. আইউব আলী খানের ছেলে ও তানভীর মল্লিক (২২) দক্ষিন মিঠাখালী গ্রামের মো. হিরু মল্লিকের ছেলে।

মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই মো. শহিদুল ইসলাম জানান, গত মঙ্গলবার (২৫ আগষ্ট) দুপুরে কব্জি কাটা মামলার প্রধান আসামী সাদী ও তানভীর ঢাকার গুলশানের একটি অভিজাত বাড়িতে বাহির থেকে দরজায় তালা দিয়ে আত্মগোপন ছিলো। তথ্য প্রযুক্তির মাধ্যমে তাদের অবস্থান নিশ্চিত হয়ে গুলশান থানা পুলিশের সহযোগীতায় তাদেরকে গ্রেফতার করা হয়। আসামীদের বুধবার ২৬আগস্ট আদালতে সোপর্দকরে রিমান্ড আবেদন করা হবে। তিনি আরও জানান, এ মামলার এজাহার নামীয় ছাত্রলীগ কর্মী রাব্বি (২২) ও  মৃদুল গয়ালী (২১) কে থানা পুলিশ গত বুধবার ১৯ আগস্ট গ্রেফতার আদালতে সোপর্দ করা হয়েছে।মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ,মো.মাসুদুজ্জামান জানান, স্থানীয় আধিপত্য বিস্তার ও রাজনৈতিক পূর্ব বিরোধ এবং একটি মোবাইল চুরিকে কেন্দ্র করে শুভ শীলের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করার ঘটনা ঘটে। তিনি আরও জানান এ মামলার অন্য আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক এ দু’গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১৮ আগষ্ট রাতে পৌর ছাত্রলীগের ৩নং ওয়ার্ডের সাধারন সম্পাদক শুভ শীলের কব্জি কেটে দেয় প্রতিপক্ষ সাদি ও তার দলবল। এ ঘটনায় পরের দিন ১৯ আগস্ট (বুধবার) রাতে উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মশিউর রহমান মূর্তজা  বাদী হয়ে উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজুসহ ১৮ জনকে নামিয় ও অজ্ঞাত ২০ ছাত্রলীগ ও যুবলীগ নেতা-কর্মীদের আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সভা

স্টাফ রিপোর্টার : আসন্ন শারদীয় দুর্গা পূজা উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়ায় আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে। …

মঠবাড়িয়ায় মাথার খুলিবিহীন শিশুর জন্ম

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সৌদি প্রবাসী হাসপাতালে মাথার খুলি বিহীন একটি শিশু জন্ম হয়েছে। উপজেলার …

error: Content is protected !!