মঙ্গলবার , নভেম্বর ২৪ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতার কব্জি কেটে নেয়া সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়া পৌরশহরে গতকাল মঙ্গলবার রাতে দলীয় কোন্দল ও এলাকার আধিপত্য বিস্তারের জের ধরে শুভশীল (২০) নামক এক ছাত্রলীগ নেতার কব্জি কেটে বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষরা। আশংকাজনক অবস্থায় ওই রাতেই কলেজছাত্র শুভকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি হলে সংকটজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শুভ পৌরশহরের ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণসম্পাদক ও দক্ষিণমিঠাখালীগ্রামেরশ্যামল চন্দ্র শীল ওরফে কালাচাদের পুত্র এবং মঠবাড়িয়া সরকারীকলেজের এইচএসসি পরীক্ষার্থী।
স্থানীয়রা জানান- ছাত্রলীগের সাবেকসাধার ণসম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাতের অনুসারী পৌরসভার ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ রাত সাড়ে আটটারদিকে হাসপাতালের সামনের ব্রীজ পাড় হয়ে বাসায় ফিরছিল। এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল রাজুর সমর্থক ছাত্রলীগ নেতাসাদি, নাইম ও তানভিরমল্লিকের নেতৃত্বে একদল কিশোর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে শুভ’র ডানহাত বিচ্ছিন্ন করে উল্লাস করে।

ঘটনার পর খবর পেয়েউপজেলা চেয়ারম্যানরিয়াজউদ্দিনআহম্মেদ হাসপাতালেছুটেযানএবংজড়িতদের দ্রæত গ্রেফতারের দাবী জানান।
এদিকে হামলারপ্রতিবাদে বিক্ষুব্ধযুবকরা ওই রাতেই পৌরশহরেবিক্ষোভমিছিলকরে। এসময়কতিপয় উচ্ছৃখংলকিশোর পৌর মেয়রেরবাসবভনে ইট পাটকেলনিক্ষেপকরেএবংতারব্যবহৃতসরকারীগাড়ীভাংচুরের চেষ্টাকরে। এসময়পুলিশউপস্থিত হয়েপরিস্থিতিনিয়ন্ত্রনকরে।
পৌর মেয়ররফিউদ্দিনআহম্মেদ ফেরদৌসএঘটনারনিন্দা জানিয়েবলেন, স্থানীয়বিরোধের জেরধরে এক ছাত্রলীগকর্মীরওপরহামলারঘটনায়আমারবাসায়মিছিলদিয়ে ইট পাটকেলনিক্ষেপ, গাড়ীতেহামলাকরা, শান্তমঠবাড়িয়াকেঅশান্তকরার চেষ্টাচালাচ্ছে একটিমহল। তিনি এ ছাত্রলীগ নেতারওপরহামলারঘটনায়জড়িতদের দ্রæত গ্রেফতারের দাবী জানান।
এদিকে ছাত্রলীগ নেতাশুভশর্মারডানহাতবিচ্ছিন্নকরারঘটনায়জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলকশাস্তির দাবীতেবুধবার দুপুরেমঠবাড়িয়াহিন্দু বৌদ্দখ্রিষ্টানযুব ঐক্য পরিষদ ও ছাত্র ঐক্য পরিষদ বিক্ষোভমিছিল ওমানবন্ধনএবংবিকেলেছাত্রলীগ পৌরশহরেবিক্ষোভমিছিল ওসমাবেশকরেছে।
উপজেলাছাত্রলীগেরসাধারণসম্পাদকমশিউররহমানমর্তুজাজানান, ছাত্রলীগ নেতাশুভ’রওপরহামলারপ্রতিবাদে উপজেলাছাত্রলীগেরপক্ষ থেকে আজবিকেলেমিছিল ও সমাবেশেরআয়োজনকরাহয়েছে।
মঠবাড়িয়া থানারঅফিসারইনচার্জ আ.জ.ম মাসুদ্দুজ্জামান মিলুজানান, এ বিষয়েএখনওলিখিতঅভিযোগপাওয়াযায়নিতবে এ ঘটনায়জড়িত থাকার সন্দেহে রাব্বি (২১) নামেরএকজনকেআটককরাহয়েছে।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মাথার খুলিবিহীন শিশুর জন্ম

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সৌদি প্রবাসী হাসপাতালে মাথার খুলি বিহীন একটি শিশু জন্ম হয়েছে। উপজেলার …

মঠবাড়িয়ায় মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে গ্রামবাসির মানববন্ধন

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় কথিত রাজাকার আজিজ খা (৭২) ও তার দোষর মো. নুরুল …

error: Content is protected !!