মঠবাড়িয়ামঙ্গলবার , ১৭ অক্টোবর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ছাত্রদল কার্যালয়ে ছাত্রলীগের হামলা ॥ আহত -৪

Mathbariaprotidin
অক্টোবর ১৭, ২০১৭ ৪:৫৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা ছাত্রলীগের কর্মীরা ছাত্রদল কার্যালয়ে মঙ্গলবার সকালে হামলায় ও ভাংচুর করে ছাত্রদলের ৪ নেতাকর্মীকে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহতরা পুণরায় হামলার ভয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা না নিয়ে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নেয়।
আহতরা হলো- উপজেলা ছাত্রদলের প্রচার সম্পাদক মো: নাঈম, কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক খোকন মল্লিক, ছাত্রদল নেতা মর্তুজা হোসেন ও আরমান আলী।
উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে কলেজ কমিটি গঠন নিয়ে আলোচনা করছিল। এসময় ছাত্রলীগের নেতা কর্মীরা হঠাৎ হামলা চালিয়ে কার্যালয়ের আসবাবপত্র ভাংচুর ও ৪ নেতা কর্মীকে পিটিয়ে আহত করে।
এব্যপারে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বলেন, কলেজ ছাত্রদলের কমিটির আহবায়ক ও যুগ্ম আহবায়কের মধ্যে দ্বন্দের জের ধরে এ হামলা ঘটনা ঘটেছে।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিফাত জানান, ছাত্রদলের কলেজ শাখার ইয়ার কমিটি গঠনকে কেন্দ্র করে অভ্যন্তরীন কোন্দলের জের ধরে নিজেদের মধ্যে মারামারি করে ছাত্রলীগের ওপর দোষ চাপাচ্ছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম বলেন, এঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!