মঠবাড়িয়ারবিবার , ২০ ডিসেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ছাত্রদলের সন্ত্রাসীদের হামলায় ছাত্রলীগ নেতা আহত ॥ ১৫ জনের বিরুদ্ধে থানায় মামলা

আজাদী সালাম
ডিসেম্বর ২০, ২০২০ ৪:৩৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় রাজনৈতিক বিরোধের জেরে ছাত্রদলের সন্ত্রাসীদের হামলায় ইউনিয়ন ছাত্রলীগ নেতা গুরুতর আহত ও হত্যা চেষ্টার ঘটনায় মামলা হয়েছে। আহত ওই ছাত্রলীগ নেতা আজাদুল হক বাদি হয়ে শনিবার রাতে ছাত্রদলের নেতা ইমরান (২৫) কে প্রধান আসামী করে ১০ জন নামীয় ও অজ্ঞাত আরও ৫ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মামলা দায়ের করে। আহত ছাত্রলীগ নেতা আজাদুল হক উপজেলার মিরুখালী ইউনিয়ন ছাত্রলীগ সহ সভাপতি ও নাপিতখালী গ্রামের মৃত. সাবেক ইউপি সদস্য এমাদুল হকের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ছাত্রলীগ নেতা আজাদুল হকের সাথে একই এলাকার সোহরাব হোসেনের ছেলে ছাত্রদল নেতা ইমরান ও তার কর্মিদের রাজনৈতিক বিরোধ চলে আসছিলো। গত ১৪ ডিসেম্বর দুপুরের দিয়ে মিরুখালী বাজার উঁচু ব্রিজে ছাত্রলীগ নেতা আজাদুল হককে একা পেয়ে ছাত্রদল নেতা ইমরান, রুবেল, রাসেল, ফেরদৌস, রিয়াজ, আলী হায়দার, নূর হোসেন, সফি, রাজু, ইউসুব ও অজ্ঞাত ৫ সন্ত্রাসী লোহার রড,পাইপ ও লাঠি দিয়ে এলোপাথারী পিটিয়ে মারাত্মক আহত করে।

স্থানীয়রা আহত ছাত্রলীগ নেতা আজাদুলকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
মামলালার তদন্তকারি কর্তকর্তা মঠবাড়িয়া থানার এস.আই জাফর জানান, আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!