রবিবার , জানুয়ারি ২৪ ২০২১
Breaking News

মঠবাড়িয়ায় চার স্ত্রীর স্বামীকে খুন করেছে দুর্বৃত্তরা !

স্টাফ রির্পোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়ায় চার স্ত্রীর স্বামী সোবাহান প্যাদা (৫৫) নামে এক কৃষককে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকালে থানা পুলিশ উপজেলার কবুতরখালী গ্রামের হাসেম হাওলাদারের বাড়ির সামনের সড়ক থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। ধারণা করা হচ্ছে মঙ্গলবার গভীর রাতে দুর্বৃত্তরা তাকে নৃশংসভাবে হত্যা করে রাস্তায় ফেলে রেখে যায়। নিহত সোবাহান প্যাদা ওই গ্রামের মৃত. তুজাম্বর প্যাদার ছেলে। সে ৭ সন্তানের জনক।

স্থানীয় চৌকিদার খলিলুর রহমান জানান, বুধবার সকালে শামীম ও কাঞ্চন নামে দুই যুবক রক্তাক্ত অবস্থায় লাশ পরে থাকতে দেখে আমাকে জানায়। আমি তাৎক্ষনিক পুলিশকে অবহিত করি। তিনি আরও বলেন, মঙ্গলবার সন্ধ্যায় নিহত সোবাহান প্যাদা দক্ষিণ কবুতরখালী ব্রিজ সংলগ্ন আল আমিনের দোকানে চা পান করার সময় বলেছিলো রাতে তৃতীয় স্ত্রী হেলেনার কাছে যাবে। নিহত সোবাহান প্যাদা তার চাচাতো ভাগ্নি রাবেয়া হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামী।

তৃতীয় স্ত্রী হেলেনা বেগম জানান, ওই রাতে সে (নিহত সোবাহান প্যাদা) আমার কাছে আসেনি। সকালে শুনতে পাই আমার স্বামী খুন হয়েছে।

খবর পেয়ে পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, র‌্যাব, পিবিআই’র বিশেষ টিমসহ ও বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে মঙ্গলবার গভীর রাতে তাকে পরিকল্পিত ভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। দ্রæত হত্যার রহস্য উদ্ঘাটন পূর্বক অপরাধীদের গ্রেপ্তার করা হবে।

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলায় মুক্তিযোদ্ধাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার শীতবস্ত্র বিতরণ করা …

মঠবাড়িয়ায় প্রাথমিক বিদ্যালয়ের ৩ তলা নবনির্মিত ভবন উদ্বোধন করলেন এম.পি.

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের ৫৬ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত তিন …

error: Content is protected !!