সোমবার , সেপ্টেম্বর ২৮ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর ট্রিপল মার্ডারের রহস্য উদ্ঘাটন।। গ্রেপ্তার ৮

স্টাফ রিপোর্টার: পিরোজপুরের মঠবাড়িয়ায় চাঞ্চল্যকর অটো চালক আয়নাল হক (৩৫), তার স্ত্রী খুকু মনি (২৫) ও তাদের ৩ বছরের একমাত্র শিশু কন্যা আশফিয়ার হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ লোমহর্ষক হত্যাকান্ডের ৮ দিনের মধ্য মঠবাড়িয়া থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের যৌথ অভিযানে শুক্রবার দিনগত ভোর রাতে হত্যা কান্ডে জড়িত প্রধান আসামী অলি বিস্বাস (৩৮) ও রাকিব (২০)কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ঘাতক অলি উপজেলার ধানীসাফা গ্রামের মৃত্য তুজাম্বর আলীর বিশ্বাসের ছেলে ও রাকিব একই গ্রামের কাওসার বেপারীর ছেলে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ,জ,মো. মাসুদুজ্জামান মিলু জানান, শনিবার দুপুরে গ্রেফতারকৃত অলি ও রাকিবের  স্বীকারোক্তি মতে এ লুট ও ট্রিপল মার্ডারে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও লুটের টাকা উদ্ধার করা হয়।

জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান শনিবার রাতে মঠবাড়িয়া থানা চত্বরে এক সংবাদ সম্মেলনে বলেন, মূখোশ ধারী ৪ জন ঘাতক দস্যুতার জন্যই সিঁদ কেটে আয়নালের বসত ঘরে প্রবেশ করে। ঘরে ঢুকে মারধর করে নগদ টাকা ও বিভিন্ন মালামাল লুট করে। এ সময় আয়নাল দস্যু ও অটো চালক অলিকে চিনে ফেলে অনুনয় বিনয় করে বলে “অলি তুই মোরে মারিস না, টাহা পয়সা যা আছে লইয়া যা ”।

তিনি বলেন, ঘাতকদের চিনতে পারাই কাল হল আয়নালের। এর পর ৪ ঘাতক মিলে আয়নাল ও তার স্ত্রী খুকুকে হাত বেধে  গলায় কাপড় পেছিয়ে শ্বাসরোধ করে হত্যা করে বসত ঘরের আড়ার সাথে জুলিয়ে রাখে। এ সময় আয়নালের ৩ বছরের  একমাত্র কন্যা শিশু আশফিয়া কান্নাকাটি করলে ঘাতকরা তাকেও গলা টিপে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে।

এ সময় তিনি আরও জানান, গত ৮ জুলাই নিহত আয়নাল স্থানীয় সাফা বন্দর কৃষি ব্যাংক থেকে ২০ হাজার টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে ঘাতক অলি দেখে ফেলে। এ ছাড়াও ঘাতক অলি জানতে পারে য়ে আয়নালের স্ত্রী খুকু প্রতিবেশীর ঘরে রাখা কিছু স্বর্ণালংকার সম্প্রতি ঘরে নিয়ে আসে। ওই টাকা ও স্বর্ণ লুট করার জন্য গত ৩০ জুলাই দিনগত গভির রাতে আয়নালের ভাড়াটিয়া বসত ঘরে ঘাতক অলি ও  রাকিবসহ চার জন প্রবেশ করে এ লুট ও হত্যাকান্ড ঘটায়।

এর আগে চাঞ্চল্যকর হত্যাকান্ডে জড়িত সন্দেহে একই গ্রামের মালেক(৫৫),শামিম গাজী (২৬), রহিম (১৯), মাহাবুব (২০), সাকিল (১৯), শাহিন (১৯ কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে।

উলেখ্য, গত শুক্রবার (৩১জুলাই) সকালে উপজেলার ধানীসাফা গ্রামের একটি বসত ঘর থেকে হাত বাধাঁ অবস্থায় জুলন্ত অটো চালক আয়নাল তার স্ত্রী খুকু মনি ও তাদের একমাত্র কন্যা শিশু আশফিয়ার লাশ উদ্ধার করে থানা পুলিশ।

Comments

comments

Check Also

ক্যান্সারে আক্রান্ত হারুন মোক্তারের পাশে এবার স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ’

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “নিরাপদ” এর উদ্যোগে ক্যান্সারে অক্রান্ত অসহায় …

মঠবাড়িয়ায় ৪৫০ জেলের পরিবারের মাঝে চাল বিতরণ

মঠবাড়িয়া প্রতিনিধি: প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়া সাপলেজা ইউনিয়নের ৪৫০ জেলে পরিবারের মধ্যে …

error: Content is protected !!