মঠবাড়িয়ামঙ্গলবার , ৬ জুন ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় চাঁদাবাজির মামলা করে আতঙ্কে প্রবাসীর স্ত্রী!

Mathbariaprotidin
জুন ৬, ২০১৭ ৬:৫০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : প্রকাশ্যে দিবালোকে ফিল্মি স্টাইলে সৌদি প্রবাসীর স্ত্রীর গলায় অস্ত্র ঠেকিয়ে ২০ লাখ টাকা চাঁদাদাবির ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা করে আতঙ্কে রয়েছেন মামলার বাদী ওই গৃহবধূ। এ ঘটনায় এলাকাবাসী একজনকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করলেও গত তিন দিনেও ঘটনার সাথে জড়িত বাকি দুই আসামিকে গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ। বাকি আসামিরা গ্রেফতার না হওয়ায় তারা বড় ধরনের ক্ষতি করতে পারে এই আতঙ্কে মামলার বাদী রহিমা বেগম নিরাপত্তাহীনতায় ভুগছেন।

মামলা সূত্রে জানা গেছে, গত রোববার উপজেলার দক্ষিণ মিরুখালী গ্রামের সৌদি প্রবাসী শহিদুল ইসলামের স্ত্রী রহিমা বেগমের বাড়িতে গিয়ে কয়েক যুবক ২০ লাখ টাকা চাঁদা দাবি করে দুর্বুত্তরা। এ সময় ওই প্রবাসীর স্ত্রী চাঁদার টাকা দিতে অস্বীকার করলে সন্ত্রাসীরা খুন জখমের হুমকিসহ প্রবাসীর স্ত্রীর গলায় দেশীয় অস্ত্র ঠেকিয়ে স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ার চেষ্টা করে। এসময় এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে শাহীন খান নামের এক যুবককে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনায় প্রবাসীর স্ত্রী রহিমা বেগম বাদী হয়ে উপজেলার বাদুরা গ্রামের হাবিবুর রহমানের ছেলে শাহিন খান (২৪), বাদশা হাওলাদারের ছেলে মামুন হাওলাদার (২২) ও গোলাপ খানের ছেলে রিপন খানকে (২৫) আসামি করে মঠবাড়িয়া থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কেএম তারিকুল ইসলাম দ্রুত বিচার আইনের মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার অন্য দুই আসামিকে গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!