শনিবার , সেপ্টেম্বর ২৬ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড়ে ভেঙে পড়া ঘর নির্মাণ করে দিল সেনাবাহিনী

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় আম্ফানে অসহায় আলমগীর হাওলাদার (৫০) এর ভেঙে পড়া ঘর নতুন করে নির্মাণ করে দিলো সেনাবাহিনী। শনিবার (২৩ মে) দুপুরে উপজেলার বলেশ^র নদ তীরবর্তী বড়মাছুয়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামের স্ট্রীমার ঘাট এলাকায় দুঃস্থ অসহায় আলমগীর হাওলাদারের ঘর নির্মাণ করে দেন বাংলাদেশ সেনাবাহিনীর শেখ হাসিনা সেনানীবাস সাত পদাতিক ডিভিশন ২৬ হর্স রেজিমেন্ট এর ক্যাপ্টেন এনামুল হক এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম ।
স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন জানান, ঘূর্ণিঝড়ে আলমগীরের ভেঙে যাওয়ার ঘর সেনাবাহিনী দুপুরে এসে নতুন টিন, কাঠ, বাঁশ কিনে একটি ঘর তৈরি করে দেয়। নতুন ঘর পেয়ে খুশি ওই দুঃস্থ আলমগীরের পরিবারের সদস্যরা।
ক্যাপ্টেন এনামুল হক জানান, ঘূর্ণিঝড় আ¤ফান শেষে ওই এলাকায় পরিদর্শনে যাই। সেখানে গিয়ে ৫টি অসহায় পরিবারের ভেঙে পড়া ঘর দেখি। ঘূর্ণিঝড় আ¤ফানে অসহায় পরিবারগুলোর ভেঙে যাওয়া ঘরগুলো পর্যায় ক্রমে পূনঃনির্মান করা হবে। দেশের সকল দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। করোনা মোকাবেলায় আমরা সামাজিক দূরত্ব, সচেতনতাসহ অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য ও চিকিৎসা দিয়ে আসছি।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়ার রবিউল ইসলাম …

error: Content is protected !!