Thursday , June 4 2020
সর্বশেষ খবর:

মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড়ে ভেঙে পড়া ঘর নির্মাণ করে দিল সেনাবাহিনী

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় আম্ফানে অসহায় আলমগীর হাওলাদার (৫০) এর ভেঙে পড়া ঘর নতুন করে নির্মাণ করে দিলো সেনাবাহিনী। শনিবার (২৩ মে) দুপুরে উপজেলার বলেশ^র নদ তীরবর্তী বড়মাছুয়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামের স্ট্রীমার ঘাট এলাকায় দুঃস্থ অসহায় আলমগীর হাওলাদারের ঘর নির্মাণ করে দেন বাংলাদেশ সেনাবাহিনীর শেখ হাসিনা সেনানীবাস সাত পদাতিক ডিভিশন ২৬ হর্স রেজিমেন্ট এর ক্যাপ্টেন এনামুল হক এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম ।
স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন জানান, ঘূর্ণিঝড়ে আলমগীরের ভেঙে যাওয়ার ঘর সেনাবাহিনী দুপুরে এসে নতুন টিন, কাঠ, বাঁশ কিনে একটি ঘর তৈরি করে দেয়। নতুন ঘর পেয়ে খুশি ওই দুঃস্থ আলমগীরের পরিবারের সদস্যরা।
ক্যাপ্টেন এনামুল হক জানান, ঘূর্ণিঝড় আ¤ফান শেষে ওই এলাকায় পরিদর্শনে যাই। সেখানে গিয়ে ৫টি অসহায় পরিবারের ভেঙে পড়া ঘর দেখি। ঘূর্ণিঝড় আ¤ফানে অসহায় পরিবারগুলোর ভেঙে যাওয়া ঘরগুলো পর্যায় ক্রমে পূনঃনির্মান করা হবে। দেশের সকল দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। করোনা মোকাবেলায় আমরা সামাজিক দূরত্ব, সচেতনতাসহ অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য ও চিকিৎসা দিয়ে আসছি।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় বিএনপি নেতার উপহার খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : বিএনপি‘র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানের নির্দেশে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা বিএনপি‘র প্রচার …

পিরোজপুরের মঠবাড়িয়ায় পাঁচ গ্রামে রোববার ঈদ-উল-ফিতর

স্টাফ রিপোর্টার : সৌদী আরবের সাথে মিল রেখে পিরোজপুরের মঠবাড়িয়ার পাঁচ গ্রামের শুরেশ্বর পীরের অনুসারীরা …

error: Content is protected !!