মঠবাড়িয়াশনিবার , ২৩ মে ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড়ে ভেঙে পড়া ঘর নির্মাণ করে দিল সেনাবাহিনী

Mathbariaprotidin
মে ২৩, ২০২০ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড় আম্ফানে অসহায় আলমগীর হাওলাদার (৫০) এর ভেঙে পড়া ঘর নতুন করে নির্মাণ করে দিলো সেনাবাহিনী। শনিবার (২৩ মে) দুপুরে উপজেলার বলেশ^র নদ তীরবর্তী বড়মাছুয়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামের স্ট্রীমার ঘাট এলাকায় দুঃস্থ অসহায় আলমগীর হাওলাদারের ঘর নির্মাণ করে দেন বাংলাদেশ সেনাবাহিনীর শেখ হাসিনা সেনানীবাস সাত পদাতিক ডিভিশন ২৬ হর্স রেজিমেন্ট এর ক্যাপ্টেন এনামুল হক এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম ।
স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন জানান, ঘূর্ণিঝড়ে আলমগীরের ভেঙে যাওয়ার ঘর সেনাবাহিনী দুপুরে এসে নতুন টিন, কাঠ, বাঁশ কিনে একটি ঘর তৈরি করে দেয়। নতুন ঘর পেয়ে খুশি ওই দুঃস্থ আলমগীরের পরিবারের সদস্যরা।
ক্যাপ্টেন এনামুল হক জানান, ঘূর্ণিঝড় আ¤ফান শেষে ওই এলাকায় পরিদর্শনে যাই। সেখানে গিয়ে ৫টি অসহায় পরিবারের ভেঙে পড়া ঘর দেখি। ঘূর্ণিঝড় আ¤ফানে অসহায় পরিবারগুলোর ভেঙে যাওয়া ঘরগুলো পর্যায় ক্রমে পূনঃনির্মান করা হবে। দেশের সকল দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। করোনা মোকাবেলায় আমরা সামাজিক দূরত্ব, সচেতনতাসহ অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য ও চিকিৎসা দিয়ে আসছি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!