মঠবাড়িয়াবুধবার , ১২ ফেব্রুয়ারি ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের রেড ক্রিসেন্টের অর্থ বিতরণ

Mathbariaprotidin
ফেব্রুয়ারি ১২, ২০২০ ১০:৩৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় বুলবুলের ক্ষতিগ্রস্তদের মাঝে বাংলাদেশ রেড ক্রিসেন্ট অর্থ সহায়তা প্রদান করেছে। বুধবার সকাল ১১টায় মঠবাড়িয়া ডাকবাংলোয় জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন প্রধান অতিথি হিসেবে উপকূলীয় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্ত ৩২৬টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেন।

এ সময় রেড ক্রিসেন্ট সোসাইটির পিরোজপুর জেলার নির্বাহী সদস্য এমএ রাব্বানী ফিরোজের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিট কর্মকর্তা মো. ইকবাল মাসুদ, কর্মকর্তা তরিকুল ইসলাম, জামিল আহম্মেদ, প্রেসক্লাব সাবেক সভাপতি আব্দুস সালাম আজাদী, ইউপি সদস্য মো. কুদ্দুস মিয়া প্রমুখ।

রেড ক্রিসেন্ট সোসাইটির পিরোজপুর জেলার নির্বাহী সদস্য এমএ রাব্বানী ফিরোজ জানান, পিরোজপুর জেলায় বুলবুলের ক্ষতিগ্রস্ত ৯৬৫ জনের মাঝে ৪ হাজার ৫০০ টাকা করে আর্থিক সাহায্য দেয়া হয়। এ অর্থ ডাক বিভাগের মোবাইল মানি ট্রান্সফারের মাধ্যমে বিতরণ করা হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!