মঠবাড়িয়াশুক্রবার , ১০ এপ্রিল ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় ঘরে ঘরে যুবলীগ নেতার খাদ্য সহায়তা প্রদান

Mathbariaprotidin
এপ্রিল ১০, ২০২০ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনা ভাইরাসে সংক্রমনের আশংকায় ঘরবন্দী কর্মহীন শ্রমজীবী দিন মজুর ২ হাজার ৫শ পরিবারে খাদ্য সহায়তা প্রদান করেছেন উপজেলার বড়মাছুয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. মাইনুল ইসলাম। বৃহস্পতিবার দিনভর ওই ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ড দক্ষিণ বড়মাছুয়া ও ঠুঠাখালী গ্রামের ৮শ ঘরবন্দী মানুষকে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়। করোনা সংক্রমনে কর্মহীন রিক্সা, ভ্যান, মটরসাইকেল, মাহেন্দ্র, ইজিবাইকসহ নিম্ন আয়ের এসব পরিবারের মধ্যে চাল, ডাল, আলু, পিয়াজ ও হাতধোঁয়ার সাবান বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে সামাজিক দুরত্ব বজায় রেখে উপস্থিত ছিলেন, বড়মাছুয়া ইউনিয়ন আ.লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুস সালাম মোল্লা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহ আলম খান, মুক্তিযোদ্ধা নূরুল আমীন, অবসরপ্রাপ্ত শিক্ষক আনোয়ার হোসেন ফকির, ইউনিয়ন যুবলীগ নেতা মো. জাকির হোসেন ও ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এইচএম মারুফুজ্জামান প্রমূখ।
যুবলীগ নেতা মাইনুল ইসলাম বলেন, তার ইউনিয়নে চলমান করোনা ভাইরাসে সংক্রমনের আশংকায় ঘরে থাকা কর্মহীন শ্রমজীবী দিনমজুর ২ হাজার ৫শ পরিবারের মধ্যে নিজস্ব অর্থায়নে এ খাদ্য সহায়তা প্রদান করা হবে। তিনি সমাজের বিত্তবানদের এ দুর্যোগের সময় কর্মহীন মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান। তিনি আরও বলেন, করোনা ভাইরাসের শুরুতেই তার ইউনিয়নের বিভিন্ন এলাকায় এ সংক্রান্ত লিফলেট, মাস্ক, স্যানিটাইজার, সাবান ও স্প্রে করানো হয়।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!