মঠবাড়িয়াশনিবার , ২৮ মার্চ ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় গ্রামে গ্রামে করোনা সচেতনতায় লিফলেট ও মাস্ক বিতরণ

Mathbariaprotidin
মার্চ ২৮, ২০২০ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : ‘আতংকিত নয়, করোনা ভাইরাস মোকাবেলায় সচেতন হোন’–এই শ্লোগানে গণসচেতনতায় পল্লীর অসচ্ছল ও সাধারণ জনগণকে মারণব্যাধি করোনা থেকে সচেতন করতে পিরোজপুরের মঠবাড়িয়ার ১১টি ইউনিয়ন ও পৌর শহরে বিনা মূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করেছে সুপ্রীম স্টিচ লিমেটেড। বৃহস্পতিবার সকাল থেকে রাত পযর্ন্ত সুপ্রীম স্টিচ লিমেটেডের পক্ষে সাবেক ছাত্রনেতা সওগাতুল ইসলাম ছাগির উপজেলার ১১টি ইউনিয়নসহ ১টি পৌর শহরে লিফলেট ও মাস্ক বিতরণ করেন।

সুপ্রীম স্টিচের ব্যবস্থাপনা পরিচালক মো. অহিদুজ্জামান জাকির বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যন, উপজেলা নির্বাহী কর্মকর্তা, মঠবাড়িয়া থানা ও প্রেসক্লাবসহ পৌর শহর ও উপজেলার ১১টি ইউনিয়নে ২ হাজার করে মোট ৩০ হাজার মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পর্যায়ক্রমে এ কার্যক্রম চলবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!