রবিবার , সেপ্টেম্বর ২৭ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় গৃহবধুর লাশ উদ্ধারের ঘটনায় স্বামীসহ ৫ জনকে আসামী করে মামলা

স্টাফ রিপোর্টার  : পিরোজপুরের মঠবাড়িয়ায় নামের তিন সন্তানের জননী সাথী বেগম (৩০) এর গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধারের ঘটনায় স্বামীসহ ৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে করেছেন। মঙ্গলবার রাতে সাথীর ভাই জাহাঙ্গীর বাদি হয়ে তার স্বামী জামাল মাতুব্বর ও শাশুড়ি ফরিদা বেগমসহ ৫জনকে আসামী করে আত্মহত্যার প্ররোচণার অভিযোগে থানায় এ মামলা করে। নিহত সাথী বড় মাছুয়া গ্রামের মৃত হাবিবুর রহমানের মেয়ে।
মামলা সুত্রে জানাযায়, নিহত সাথীর প্রথম সংসারে তিনটি সন্তান রয়েছে। কয়েক মাস পূর্বে পৌর শহরের জামে মসজিদের সামনে খাবার হোটেলে কাজ করার সুবাধে আরেক কর্মচারী জামাল (২৫)কে পূর্বের স্বামীকে ছেড়ে জামালকে বিয়ে করে। বিয়ের কয়েক মাস পর জামাল সাথীকে
বাড়িতে রেখে চলে যায়। গত সোমবার রাতে আঙ্গুলকাটা গ্রামে দ্বিতীয় স্বামীর বাড়ি থেকে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।
মঠবাড়িয়া থানার ওসি এম আর শওকত আনোয়ার জানান, মঙ্গলবার বিকেলে ময়নাতদন্তের শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি আরও জানান এ ঘটনায় আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

স্টাফ রিপোর্টার

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় ৪৫০ জেলের পরিবারের মাঝে চাল বিতরণ

মঠবাড়িয়া প্রতিনিধি: প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়া সাপলেজা ইউনিয়নের ৪৫০ জেলে পরিবারের মধ্যে …

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!