মঙ্গলবার , জুলাই ১৪ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় গৃহপরিচারিকাকে গণধর্ষণ : থানায় মামলা

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় এক গৃহপরিচারিকা (১৯) কে ৩ বখাটে কতৃক গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ধর্ষিতা রোববার রাতে মঠবাড়িয়া থানায় এজাহার নামীয় ৩জন ও অজ্ঞাত ২জন কে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছে।
মামলা সূত্রে জানা যায়, ওই ধর্ষিতা গৃহপরিচারিকা পার্শবর্তী দেবত্র গ্রামে আজাদুর রহমানের ঘরে দীর্ঘদিন ধরে ঝিয়ের কাজ করে আসছিল। প্রতিদিন ওই বাড়িতে আসা যাওয়ার পথে স্থাণীয় সাতঘর এলাকার বাসিন্দা আফজাল খানের পুত্র সুমন (২২), সালাম হাওলাদারের পুত্র ইমরান (২০) ও জিয়াম হাওলাদারের পুত্র রাজু (২৫) তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে ওই পরিচারিকা রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে গত শুক্রবার সন্ধ্যা রাতে আজাদুর রহমানের বাড়ি যাওয়ার পথে পরিকল্পিত ভাবে ওত পেতে থাকা আসামীরা জোর পূর্বক ধরে পাশ্ববর্তী সরকারি ক্লিনিকের ছাদে নিয়ে ওড়না দিয়ে মুখ বেধে পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে গভীর রাতে এক ব্যক্তি মাছ মারতে গেলে টর্চের আলোতে ধর্ষিতাকে ফেলে রেখে ধর্ষকরা পালিয়ে যায়।
মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনায় জরিতদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় করোনায় কর্মহীন সনাতন ধর্মাবলম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে করোনায় কর্মহীন সনাতন ধর্মাবলম্বীদের মাঝে …

“বাংলাদেশ চ্যালেঞ্জ ক্যাম্পেইন” এ শীর্ষ ১০০ জনে মঠবাড়িয়ার – নাঈম মাহমুদ

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ চ্যালেঞ্জ ক্যাম্পেইনের ম্যাপিং কার্যক্রমে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার ৮নং মঠবাড়িয়া পৌরসভার বাসিন্দা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!