মঠবাড়িয়াবৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০১৭
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস-ঐতিহ্য
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. প্রতিবেদন
  6. ফটো গ্যালারি
  7. বিচিত্র খবর
  8. বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি
  9. বিনোদন
  10. ভিডিও গ্যালারি
  11. মঠবাড়িয়ার খবর
  12. মতামত
  13. মুক্তিযুদ্ধ
  14. রাজনৈতিক খবর
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় গাছ উপড়ে ফেলার প্রতিবাদ করায় প্রাণনাশের হুমকি

Mathbariaprotidin
অক্টোবর ১৯, ২০১৭ ৪:২৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চারা গাছ উপড়ে ফেলার প্রতিবাদ করায় প্রাণনাশের হুমকি দিয়েছে ইসমাইল আকন ও তার দলবল। এ ঘটনায় সাধারণ ডায়েরী করেও নিরাপত্তাহীনতায় ভুগছে ব্যবসায়ী জহির ও তার পরিবার। জহির উত্তর মিঠাখালী গ্রামের মৃত. আ. লতিফের পুত্র
জিডি সুত্রে জানা যায়, উত্তর মিঠাখালী গ্রামে ব্যবসায়ী জহিরের ১২ কাঠা (৪০ শতাংশ) জমির মালিকানা নিয়ে প্রতিবেশি ইসমাইল আকনের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে গত মঙ্গলবার সকালে প্রতিপক্ষ ইসমাইল আকন ও তার দলবল জহিরের রোপণকৃত চারা গাছ উপড়ে ফেলে। এ সময় প্রতিবাদ করলে ইসমাইল জহিরের পরিবারকে মিথ্যা মামলা ও প্রাণনাশের হুমকি দেয়। জহির ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।
এ বিষয়ে জহির বুধবার বিকেলে প্রতিবেশি মোকলেছ আকনের পুত্র ইসমাইল আকন (৪০), জলিল আকন (৩৫), ইলিয়াস আকন (২৫) সহ চারজনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়রী (নং-৮৮২) করেন।
মঠবাড়িয়া থানার ডিউটি অফিসার এএসআই মো. শহিদুল ইসলাম জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, হুমকি দেওয়ার বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!