বুধবার , সেপ্টেম্বর ২৩ ২০২০
Breaking News

মঠবাড়িয়ায় গর্ভবতী গাভী জবাই করে মাংস চুরি! গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় গোয়ালঘর থেকে একটি গাভী রাতে চুরি করে মাঠে নিয়ে জবাই করে মাংস নিয়ে গেছে অজ্ঞাতনামা একদল দুর্বৃত্ত। সোমবার গভীর রাতে উপজেলার জরিপের চর গ্রামের সৌদি প্রবাসী কামাল ঘরামীর গোয়ালের গর্ভবতী গাভীটি জবাই করে মাংস চুরি করা হয়। মঠবাড়িয়া থানা পুলিশ মঙ্গলবার সকালে এ ঘটনায় জড়িত সন্দেহে একই গ্রামের ইউনুস সরদারের ছেলে মেহেদী হাসান সরদারকে (২২) আটক করেছে।

থানা ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, সৌদি প্রবাসী কামাল ঘরামীর পরিবারের সদস্যরা গোয়ালে দুটি গাভী পালন করতেন। গাভীটি আগামী ৪-৫ দিনের মধ্যে বাচ্চা প্রসব করার কথা। এমন অবস্থায় সোমবার গভীর রাতে সংঘবদ্ধ একদল দুর্বৃত্ত গোয়ালঘর থেকে গাভীটি চুরি করে কৃষিজমির মাঠে নিয়ে জবাই করে মাংস নিয়ে যায়। গাভীটির মাথা ও পেটের একটি বাড়ন্ত বকনা বাছুর ফেলে রেখে পালিয়ে যায় তারা। মঙ্গলবার সকালে মাঠে স্থানীয় কৃষকরা জবাইকৃত গাভীর পরিত্যক্ত অংশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে মেহেদী হাসান নামে একজনকে জড়িত সন্দেহে আটক করে।

ক্ষতিগ্রস্ত গাভীর মালিক প্রবাসী কামাল ঘরামীর চাচা কাসেম ঘরামী জানান, গাভীটি আগামী ৪-৫ দিনের মধ্যে বাচ্চা প্রসবের কথা। গাভীটি প্রতি এভাবে লোভী মানুষের অমানবিকতায় পরিবারের সদস্যদের মাঝে শোক বিরাজ করছে।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত মেহেদী নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Comments

comments

Check Also

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টারঃ পিরোজপুরের মঠবাড়িয়া মুক্তিযোদ্ধা পরিবারকে মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে মালেক সিকদার (৪৮) নামে …

বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ  বন্ধুর স্ত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে পিরোজপুরের মঠবাড়িয়ার রবিউল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!